সৌদি ক্লাব আল নাসরে যোগ দিলেন রোনালদো

By | January 2, 2023

সৌদি আরবের আল-নাসর আনুষ্ঠানিকভাবে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দুই বছরের জন্য চুক্তি করেছে। আল আরাবিয়া এক টুইটে এ দাবি করেছে। গুঞ্জন ছিল সৌদি আরবের ক্লাবে যোগ দিচ্ছেন রোনালদো! সেই গুঞ্জন বাস্তবে রূপ নিল। এবার চুক্তির ঘোষণা এলো। চুক্তির ফলে তাকে আগামী দুই বছর আল নাসরে দেখা যাবে।


বিশ্বকাপের মাঝে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এবং কর্তাদের সঙ্গে ঝামেলায় জড়ান সিআরসেভেন। শেষ পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তি বিচ্ছেদ হয় তার। ফ্রি-ফুটবলার হয়ে যান তিনি।

 

বিশ্বকাপের মাঝেই শোনা গিয়েছিল, সৌদির ক্লাব আল নাসরে যাচ্ছেন পর্তুগিজ তারকা। এরিক টেন হ্য়াগ ম্যানইউর দায়িত্ব নেওয়ার পরই কড়া হাতে দলের রাশ নিয়েছিলেন। রোনালদো ফর্ম না থাকায় বহু ম্যাচেই তাকে রিজার্ভ বেঞ্চে বসতে হয়েছে। হাতে গোনা কিছু ম্য়াচে পরিবর্ত হিসেবে নামানো হয়েছিল। যা মানতে পারেননি পর্তুগিজ তারকা। 

 

কাতার বিশ্বকাপের আগে পিয়ের্স মর্গ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্লাব সম্পর্কে নানা মন্তব্য করেন রোনালদো। দাবি করেন, ম্যানচেস্টার ইউনাইটেড তার সঙ্গে প্রতারণা করেছে। ঝামেলার জেরে বিশ্বকাপের মাঝেই ম্যানইউয়ের সঙ্গে তাই বিচ্ছেদ হয় সিআরসেভেনের। যাহোক ইউরোপের কোনও ক্লাবে সে অর্থে ঠাঁই না পেয়ে, মধ্যে এশিয়ার ক্লাবেই সম্ভবত পাড়ি দিচ্ছেন ‍তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *