এখনও বিয়ে না করার কারণ জানালেন সুস্মিতা

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন সব সময় স্পষ্টভাবে কথা বলতে পছন্দ করেন। কখনো কোনো লুকাচুরি করেন না। সম্পর্কের বিষয়েও খোলামেলা কথা বলেন তিনি।

 

সম্পর্ক ভাঙনের পর আবার সবার সামনে তুলেও ধরেন। অথচ জীবনের ৪৬ বসন্তে এসেও অবিবাহিত এই অভিনেত্রী। কিন্তু কেন বিয়ে করতে চান না—তা নিয়েই এবার কথা বলেছেন এই বলি তারকা।

 

শনিবার (২ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক খবরে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছেন, তিন তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচেছেন তিনি। ভগবান রক্ষা করেছেন তাকে।

 

এই তারকার ভাষ্যমতে, পুরুষরা তাকে বার বার হতাশই করেন। তারপরও সৌভাগ্যবশত এখনো আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছেন তিনি। তবে তাদের সঙ্গে প্রেম হলেও বিয়ের কথা ভাবেননি।

 

সাবেক এই মিস ইউনিভার্স জানান, সব সময় তার মেয়েরা তার পাশে থাকেন। কখনো কোনো বিষয়ে তাকে অসহযোগিতা করেন না। তার জীবনে আসা সব পুরুষকেই সম্মান করে। এটা সত্যিই বড় প্রাপ্তি। তাই মেয়েদের নিয়ে ভালোই আছেন। তবে বিয়ের ব্যাপারটা ঠিক যায় না। তিন-তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচেছেন।

 

‘ম্যায় হুঁ না’ সিনেমার সফল অভিনেত্রী গত বছরের শেষ দিকে কাশ্মিরী মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনে শিরোনামে আসেন। তখন তিনি জানিয়েছিলেন, সম্পর্কে বিচ্ছেদ হলেও তাদের মধ্যে বন্ধুত্ব থাকবে।