স্বপ্নের পদ্মা সেতু নিয়ে রোমাঞ্চিত সাকিবও

By | June 25, 2022

বাঙালির স্বপ্নের পদ্মা সেতু ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দে ভাসছে গোটা দেশ। শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন।

 

চলমান বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজের নামও রাখা হয়েছে স্বপ্নের পদ্মা সেতুর নামে ‘পদ্মা সেতু ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ।’ আজ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে সেন্ট লুসিয়ায় মুখোমুখি হবে দুই দল। তার আগেই বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছেন পদ্মা সেতুর রোমাঞ্চ ছুঁয়ে গেছে তাকেও। 

 

সেন্ট লুসিয়া টেস্টের দ্বিতীয় দিন উদ্বোধন হবে পদ্মা সেতু। টেস্ট কাপ্তানের বাড়ি দক্ষিণাঞ্চলের জেলা মাগুরায়। তাই পদ্মা সেতু নিয়ে ব্যক্তিগতভাবে বেশ রোমাঞ্চিত সাকিব, কারণ এই পদ্মা সেতু দিয়ে সড়কপথে তার মাগুরা যাতায়াত সহজ হয়ে আসবে অনেকটাই।

 

দ্বিতীয় টেস্টের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে পদ্মা সেতু নিয়ে সাকিব বলেছেন, ‘আমাদের দেশের জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। আমি যেহেতু দক্ষিণাঞ্চলের মানুষ, সে দিক থেকে আমার জন্য আরও বড় ব্যাপার। আমি খুব রোমাঞ্চিত। এটা সামগ্রিকভাবে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অনেক বড় ভূমিকা রাখবে।’

 

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের মাঠের পেরিমিটার বোর্ডে আছে পদ্মা সেতু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। তার সামনে বসেই গণমাধ্যমের সঙ্গে এসব কথা বলেন সাকিব। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *