ওমর সানিকে গুলি করার হুমকি, জায়েদ বলছেন না

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। তবে জায়েদ খান বললেন ‘মিথ্যা’।

 

শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে সানি-জায়েদের বাকবিতন্ডার এক পর্যায় জায়েদ খান পিস্তল বের করে গুলির হুমকি দেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। এই বিষয় জানতে চাইলে ওমর সানি এখন কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।

 

এদিকে এই অভিযোগ অস্বীকার করেন জায়েদ খান।  তিনি রাইজিংবিডিকে বলেন, ‘এমন কোন ঘটনাই ঘটেনি, নির্বাচনের রায় সামনে রেখে এমন করা হচ্ছে। আর বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি? আপনারা যারা গিয়েছেন দেখবেন কতটা সিকিউরিটি মেনটেইন করেন তারা৷ সেখানে কেউ আর্মস নিয়ে প্রবেশ করতে পারেন না। আমি বিয়ে বাড়িতে পিস্তল নিয়ে যাইনি।’

 

তিনি আরো বলেন,’মৌসুমী আপা আমাদের শ্রদ্ধার পাত্র। তাকে আমরা শ্রদ্ধা করি। আপার সঙ্গেও আপনারা কথা বলে দেখতে পারেন।’

 

বক্তব্যের সত্যতা জানতে জায়েদ খান এই প্রতিবেদকে মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে যোগাযোগ করতে বলেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মনোয়ার হোসেন ডিপজলের মন্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি।

 

এদিকে, গতকালের অনুষ্ঠানের একাধিক ফুটেজে জায়েদ খান ও ওমর সানি দুজনকেই বেশ স্বাভাবিক দেখা গেছে। অন্যদিনে মৌসুমী এ বিষয়ে মুখ খুলেননি। অনুষ্ঠানে উপস্থিত সিনিয়র শিল্পী অঞ্জনাসহ কয়েকজনের কাছে জানতে চাইলে তারা বিষয়টি দেখনেনি বলে জানান।