টাইগারদের ৩ কোটি টাকা পুরস্কার দিল বিসিবি

By | April 20, 2022

এ যেন এক অসাধ্য সাধন! ইতিহাস গড়ে প্রথমবারের মত দক্ষিণ আফ্রিকার মাটিতে ওয়ানডে সিরিজে জয় পেয়েছে বাংলাদেশ দল। আর এ উপলক্ষে ক্রিকেটারদের বিশেষ পুরস্কার দেবে বলে ঘোষণা দিয়েছে বিসিবি।

 

বুধবার সেঞ্চুরিয়নে তৃতীয় ও শেষ ওয়ানডেতে প্রোটিয়াদের ৯ উইকেটে হারিয়ে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ নিজেদের করে নিয়েছে তামিম ইকবালের দল।

 

বাংলাদেশের ওয়ানডে ইতিহাসের অন্যতম সেরা এ অর্জন নিঃসন্দেহে। দলের এই অর্জনে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনন্দে আত্মহারা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তিনি পুরো দলের সঙ্গে মোবাইলে কথা বলেছেন, সঙ্গে সঙ্গে বিসিবির পক্ষ থেকে ৩ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করেছেন।

 

দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে অবস্থান করা বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমের সঙ্গে আলাপে জানিয়েছেন এই খবর।

 

জালাল ইউনুস বলেন, আমার কথা বলার সময় মোবাইলে স্পিকার অন করে দিয়েছিলাম। মাননীয় সভাপতি (নাজমুল হাসান) সাহেব পুরো দলের সঙ্গে কথা বলেছেন। সবাই বেশ খুশি। এ সময় তিনি জানান মাননীয় প্রধানমন্ত্রীও খেলা দেখেছেন। উনিও সবাইকে অভিনন্দন জানিয়েছেন। সবাই আনন্দিত, এটা অবিশ্বাস্য জয়। দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জিতলাম, এতে সবাই আনন্দিত, বলার অপেক্ষা রাখে না।

 

এ সময় তিনি আরও যোগ করে বলেন, মোবাইলে কথা বলার সময় খেলোয়াড়রা তাৎক্ষণিক একটি ঘোষণা শুনতে চেয়েছিলো। তখন মাননীয় সভাপতি খেলোয়াড়দের জন্য ৩ কোটি টাকা বোনাস ঘোষণা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *