মা, তিন সন্তান হাসপাতালে ভর্তি, দেশে ফিরছেন সাকিব

বাংলাদেশ দলের সাথে দক্ষিণ আফ্রিকা সফরে থাকা অলরাউন্ডার সাকিব আল হাসানের মা ও তিন সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। এই অবস্থায় সাকিব দেশে ফিরবেন কিনা তা এখন নিশ্চিত হয়ে জানা যায়নি বাংলাদেশ দল বা সাকিবের পরিবারের পক্ষ থেকে।

 

সাকিবের বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠান্ডা জ্বরে আক্রান্ত, তাকে আলাদা রাখা হয়েছে। আর ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। তবে তাদের নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে জানা গেছে।

 

সাকিবের মা শিরিন রেজা আক্তার হার্টের রোগী এবং নিয়মিত দেখাশোনার মধ্যেই আছেন তিনি। হঠাৎ তার অবস্থা কিছুটা খারাপ হওয়াতে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয় কিছুদিন আগে। তার শারী‌রিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখন পর্যন্ত স্বাভাবিক অবস্থায় আসেনি

 

এদিকে সাকিব আল হাসানের শাশু‌ড়ি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

 

সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন। মা-সন্তানের অসুস্থতায় এই অলরাউন্ডার দেশে ফিরবে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে দলীয় সূত্রে জানা গেছে, ছেয়ে-মেয়ে ও মায়ের অসুস্থতার ব্যাপারে টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের জানিয়েছেন তিনি।