বোনের বিয়েতে কিয়ারার উদ্দাম নাচ

By | March 12, 2022

সৌন্দর্য আর অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন কিয়ারা আদভানি। তার অভিনীত কবির সিং’ ছবির চরিত্রটা দর্শকরা দারুণ উপভোগ করেছেন। সেই কিয়ারা আদভানীকে এবার নাচতে দেখা গেলো বোন ঈশিতা আদভানির বিয়েতে।  সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতেই তা রীতিমতো ভাইরাল! 

সম্প্রতি কিয়ারার বোন ঈশিতা বিয়ে করলেন কর্মা ভিভানকে। সেই বিয়ের আয়োজন উপভোগ করতে দেখা গেল অভিনেত্রীকে। দেখা গেলো পরিবার ও বন্ধুদের সাথে ফুল মস্তি করতে। 

বিয়েতে বোনের সঙ্গে নাচলেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির গানে। সংগীতে গোলাপি পোশাক বেছেছিলেন কিয়ারা। সাথে হাই হিল, খোলাই রেখেছিলেন চুল।

কিয়ারার পরিবারের একাধিক সদস্য ও কিছু বান্ধুরাও ইনস্টায় ছবি শেয়ার করেছেন। সেগুলো নিজের স্টোরিতে শেয়ার করতে দেখা গেছে অভিনেত্রীকে। যার মধ্যে একটা ছবিতে কিয়ারাকে দেখা গেল সবুজ রঙের শিমারি আউটফিটে। মাথায় বাঁধা পনিটেল। মনে করা হচ্ছে ব্যাচেলার পার্টির ছবি এটা। পাশেই বোন ঈশিতা গোলাপি আর রুপোলি রঙের পোশাকে। 

ছবির ক্যাপশনে লেখে, ‘চিল মোডে… এই দুনিয়ায় যা করতে আমাদের সবচেয়ে ভালো লাগে।’

বোনের প্রেমিক কর্মা ভিভান আর ঈশিতার ছবি ২০১৯ সালে  একসঙ্বেগ একটি ছবি শেয়ার করেন কিয়ারা।  ক্যাপশনে লেখেন, ‘নিজের বোনকে খুশি দেখার চেয়ে ভালো কিছু আর নেই। আর তুমি এটাই আমাদের সবার জীবনে এনেছ ভিভান। ভাই তোমাকে আমাদের পরিবারে স্বাগত। আমাদের পরিবারের সবচেয়ে প্রথম নতুন সদস্য। আমরা তোমায় ভালোবাসি, আর অপেক্ষা করতে পারছি না সামনে যে খুশি আর আনন্দের সময় আসছে তার জন্য। তোমাদের গোটা জীবন যেন এমনই ভালোবাসায় ভরা থাকে একটাই চাই’।

এদিকে অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কিয়ারা। আগামীতে তাকে দেখা যাবে ‘যুব যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের সাথে। ছবিতে আরও রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ পল, প্রাজক্তা কোলি। ২৪ জুন ছবির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও পরিচালক শঙ্করের সিনেমায় রাম চরণের বিপরীতেও কাজ করার কথা রয়েছে কিয়ারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *