কলকাতার মিশন শেষ,দেশে ফিরছেন নুসরাত ফারিয়া

অল্প সময়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন নুসরাত ফারিয়া। দুই বাংলায় সিনেমার কাজ নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ্যে শেষ করলেন নতুন আরেকটি সিনেমার শুটিং। আর এ সিনেমার নাম ‘রকস্টার’।ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা আংশুমান প্রত্যুষ।এতে নুসরাত ফারিয়ার বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন কলকাতার অভিনেতা যশ দাশগুপ্ত।

বাংলাদেশি চলচ্চিত্র প্রযোজনা  প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হয়েছে ‘রকস্টার’ সিনেমাটি।গত (১৭ ফেব্রুয়ারি) যশকে নিয়ে সিনেমাটির শুটিং শুরু করেন পরিচালক আংশুমান। এর একদিন পর কলকাতায় যশের সঙ্গে শুটিংয়ে অংশ নুসরাত ফারিয়া।একটানা ভারতের বিভিন্ন লোকেশনে ৪ মার্চ পর্যন্ত চলে শুটিং।

নুসরাত ফারিয়া বলেন রকস্টার সিনেমাটি থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি।পর্দায় যা ফুটিয়ে তুলব আমি আর যশ (৪ মার্চ) আমাদের শুটিং শেষ করেছি। যশ সঙ্গেও প্রথম কাজের অভিজ্ঞতা দারুণ ছিল।আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে।

তিনি আরও জানান, সবকিছু ঠিকঠাক থাকলে (৬ মার্চ) আমি বাংলাদেশে ফিরব।এরপর বাংলাদেশের কয়েকটি সিনেমা নিয়ে কথাবার্তা চলছে। সেগুলো চুড়ান্ত হলে শুটিং শুরু করব।

সম্প্রতি নুসরাত ফারিয়া কাজ করেছেন পর্দার আড়ালে নামের ওয়েব ফিল্মে। আসছে ঈদে তার অভিনীত অপারেশন সুন্দরবন সিনেমা মুক্তির কথা রয়েছে।