সালমানকে দেখতে হাউমাউ করে কান্না

By | March 11, 2022

দুবাই এক্সপো’তে অনেক তারকা হাজির। স্টেজের সামনেই বসা তারা। আর এরপর উপস্থিত অসংখ্য দর্শক। কিন্তু একদম সামনে থেকে পছন্দের তারকাকে দেখার পর কী নিজেকে সামলানো যায়। আর তা যদি হয় বলিউড কিং খান সালমান। তাই তো মঞ্চের কাছে দাঁড়িয়ে হাউমাউ করে কান্না করলেন এক নারী ভক্ত।

 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যায় সালমান খানের জন্য কান্না করছেন এক নারী ভক্ত।

 

বলিউড ‘ভাইজান’ সদ্যই অনুষ্ঠান শেষ করেছেন। তখনই সামনে এসে হাজির হয় এক নারী। সেখানে উচ্চস্বরে কান্না করেন তিনি। তার দাবি একটাই, সালমান খানের সঙ্গে একবার দেখা করতে চান তিনি। তিনি কান্না করছেন আর চিৎকার করছেন। আর তাকে সামলাতে হিমশিম খাচ্ছে নিরাপত্তারক্ষীরা।

 

এমন পরিস্থিতিতে বিষয়টি সামলাতে কথা বলেন সঞ্চালক মনীষ পাল। তিনি আশ্বাস দেন, অবশ্যই ভক্তকে দেখা করিয়ে দেবেন প্রিয় নায়ক সালমানের সঙ্গে। আর ঘটনাস্থলের নিরাপত্তারক্ষীদের পরামর্শ দেন, ওই নারী ভক্ত যেন কান্না কান্না করতে জ্ঞান হারিয়ে না ফেলেন। সেই দিকে খেয়াল রাখুন।

 

প্রসঙ্গত, সালমান খান দিল্লিতে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের ফাঁকে ঝটিকা সফর করেন দুবাইতে। উদ্দেশ্য ‘দাবাং ট্যুর’। যেখানে তার সঙ্গী হয়েছিলেন সোনাক্ষী সিংহ, গুরু রনধাওয়া,, দিশা পাটানী প্রমুখ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *