উত্তপ্ত ইউক্রেন থেকে যে বার্তা পাঠালেন বলিউড অভিনেত্রী

ইউক্রেনের বিরোধপূর্ণ লুহানেস্ক ও ডোনাস্ককে স্বাধীন দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। সোমবার এক সরকারি আদেশ জারি করে এ সিদ্ধান্তের কথা জানান তিনি। সব মিলে ইউক্রেন সীমান্তে যুদ্ধ পরিস্থিতি।

 

এরকম কঠিন এক সময়ে ইউক্রেনে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। গতকাল ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও পোস্ট করলেন এই অভিনেত্রী!

 

ঊর্বশী ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে, দেশের রাজধানী কিয়েভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ঊর্বশী। পরনে তার লং কোট। তিনি পোস্টে লিখলেন, ফোনে বার্তালাপ বন্ধ, খবর থেকে অনেক দূরে। প্রকৃতির মাঝে মিশে রয়েছি। সবার জীবনই মূল্যবান। প্রকৃতির মাঝে থাকলেই সেটা বুঝতে পারা যায়…! 

 

শুটিং থেকে দিন দুয়েকের বিরতি নিয়েছেন ঊর্বশী। আর সেই সুযোগে শহর ঘুরে দেখছেন। তবে ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতির উত্তাপ থেকে যে অনেকটাই দূরে রয়েছেন  তা বোঝা গেল নায়িকার ইনস্টাগ্রাম পোস্ট থেকে।

 

বলে রাখা ভালো, সুন্দরী প্রতিযোগিতা থেকে সোজা বলিউড পা রাখেন ঊর্বশী রাউতেলা। এই সুন্দরীকে বেশ কয়েকটি সিনেমা ও সিরিজে দেখা গেছে। সম্প্রতি মিস ইউনিভার্সের বিচারকও হয়েছিলেন ঊর্বশী। এবার তামিল সিনেমা ‘দ্য লিজেন্ড’র শুটিংয়ের কারণেই ইউক্রেনে গেছেন তিনি।