নায়ক আদরকে নিয়ে নেত্রী হয়ে আসছেন বুবলী

বুবলী ও আদর আজাদ জুটির প্রথম সিনেমা ‘তালাশ’ রয়েছে মুক্তির মিছিলে। তালাশ পরিচালনা করেছেন সৈকত নাসির।  ছবিটি শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।  এরই মধ্যে এই জুটির নতুন ছবির খবর এলো।

চিত্রনায়িকা বুবলীকে নিয়ে ‘কয়লা’ নামে একটি ছবি করছিলেন নির্মাতা সাইফ চন্দন। ছবিটির শেষ হতে না হতেই পরিচালক জানালেন বুবলীকে নিয়ে এবার ‘লোকাল’ বানাবেন তিনি। কয়লা ছবিতে বুবলীর নায়ক নিরব থাকলেও এই ছবিতে নায়ক হিসেবে থাকছেন আদর আজাদ।

সাইফ চন্দন বলেন, ‘লোকাল’ ছবির জন্য। কয়েকদিন আগে বুবলীকে চুক্তিবদ্ধ করিয়েছি। আজ নায়ক হিসেবে আদর আজাদকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। আগামীকাল থেকেই শুটিং শুরু হবে । চলতি মাসেই শেষ হবে দৃশ্যধারণ। ঢাকা ও ঢাকার বাইরে চলবে শুটিং

নেতৃত্বের লড়াই ও এলাকার পলিটিক্স নিয়ে নির্মিত হবে ‘লোকাল’। এমনটাই জানিয়েছে সাইফ চন্দন বলেন, একটি এলাকার নেতৃত্বের লড়াই ও বিভিন্ন ভিলেজ পলিটিক্স এ ছবিতে দেখা যাবে। চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। প্রযোজনা করছে টাইগার মিডিয়া।

লোকাল ছবিতে বুবলী ‘নেত্রী’ চরিত্রে অভিনয় করবেন  বুবলী ।  তিনি বলেন, চন্দন ভাই তো দারুণ মনের একজন মানুষ। নির্মাতা হিসেবেও ভালো একজন নির্মাতা। তার সঙ্গে প্রথম ছবির পর দ্বিতীয় ছবি করছি। আশা করি ভালো কিছুই হবে। অন্যদিকে আদর আজাদের সঙ্গে ইতোমধ্যে একটি ছবি করা হয়েছে। সেও দারুণ অভিনয় করে।’