বউভাত শেষ করে ‘মা’ হলেন পরীমণি!

By | March 10, 2022

 বুধবার (৯মার্চ) অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি বউভাত অনুষ্ঠান শেষ হয়েছে সঙ্গে ছিল ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ার শো।এ অনুষ্ঠানে ‘গুণিন’ পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, পরীমনি,রাজ’সহ তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।এ অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষ করেই রাতে রওনা দিয়েন গাজীপুরে। কারণ শুটিংয়ে মন দিচ্ছেন পরীমণি।

আজ (১০ মার্চ) থেকে পরীমণি অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমার ইউনিটে শুটিং শুরু করেছেন। এই সিনেমার কাজ শেষ করেই মাতৃত্বকালীন লম্বা ছুটিতে যাবেন এই নায়িকা। টানা শুটিং শেষ করার কথা রয়েছে পরীমনির।এতে মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পরীমণি।

চলতি বছরের ১০ জানুয়ারি পরীমণি-রাজ তাঁদের বিয়ের সংবাদ সবাইকে জানান। জানা যায় পরীমণি সন্তানসম্ভবা। এই ‘গুণিন’ ছবির শ্যুটিংয়ের সময়েই সম্পর্ক তৈরি হয় রাজ-পরীমণির। প্রেমে পড়তেই গত বছরের ১৭ অক্টোবর তাঁরা বিয়ে করেন। যদিও সংবাদটি ১০ জানুয়ারির আগে প্রকাশ্যে আসেনি।

১০ জানুয়ারি সবাই জানার পর ২১ জানুয়ারি গায়ে-হলুদ অনুষ্ঠান হয়, ২২ জানুয়ারি বিবাহোত্তর অনুষ্ঠান। কিন্তু ঘনিষ্ঠ কিছু মানুষ কেবল উপস্থিত ছিলেন।

পরবর্তী অনুষ্ঠানে পরীমণি ও রাজ ছাড়া ‘গুণিন’ সিনেমায় অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী সহ অনেক শিল্পী। ‘গুণিন’-এর চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *