হানিমুনের ছবিতে মুগ্ধতা ছড়ালেন মিম

মালদ্বীপের হুরুলহি দ্বীপে দারুণ সময় কাটাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং বর সনি পোদ্দার। বিয়ের দেড় মাস পর হানিমুনে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

 

সেখানে গিয়ে ইনস্টাগ্রাম ও ফেইসবুকে একের পর এক  ছবি পোস্ট করে চলেছেন মিম। যেখানে দেখা যায় নীল জলরাশির মাঝে তাদের আনন্দঘন নানা মুহূর্ত। ছবিতেই যেন জানিয়ে দিচ্ছেন কতোটা বিশেষ সময় পার করছেন এই দম্পতি। 

 

দেশটির মূল শহর থেকে সি-প্লেনে চড়ে আধা ঘণ্টার পথ পাড়ি দেয়ার পর এখানে পৌঁছাতে হয়। এর চারপাশেই সমুদ্র। অনেকটা দূরে কয়েকটি ছোট দ্বীপের অস্তিত্ব দেখা যায়।

 

অপূর্ব এই স্থানে গিয়ে উচ্ছ্বসিত মিম গণমাধ্যমকে বলেন, ‘‘কী স্বচ্ছ পানি! পুরো নীল আকাশ যেন সেই পানিতে ডুবে থাকে। সময় কাটানোর জন্য এত সুন্দর জায়গা আর দেখা হয়নি আমার। সময়টা খুবই উপভোগ করছি আমরা।’’

 

গত মঙ্গলবার সকালে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন মিম ও সনি পোদ্দার এবং আগামী ১৯ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে তাদের। 

 

২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। এরপর ছোট-বড় পর্দায় দাপটের সাথে কাজ করে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

 

গত জন্মদিনে বিয়ের খবর জানিয়েছিলেন চিত্রনায়িকা বিদ্যা। ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার কথা জানিয়েছিলেন। এরপর গত পাঁচ জানুয়ারী সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। 

 

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বসে মিমের বিয়ের জমকালো আসর। কঠোর গোপনীয়তার মধ্যে দুই পরিবারের সদস্য আর কাছের মানুষরাই পাশে ছিলেন মিম-সনির এই বিশেষ মুহূর্তে।