মা-বোনসহ শিল্পা শেঠিকে আদালতে তলব

By | March 9, 2022

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি, তার মা সুনন্দা শেঠি এবং বোন শমিতা শেঠিকে তলব করেছেন আদালত। ভারতীয় সংবাদ সংস্থা এএনআইয়ের তথ্য অনুযায়ী, অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা, তার বোন শমিতা শেঠি এবং মা সুনন্দা শেঠিকে তলব করেছেন আন্ধেরি আদালত। এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তাদের তলব করা হয়েছে।

 

ওই ব্যবসায়ীর অভিযোগ, তারা ২১ লাখ ‍রুপি ঋণ নিয়েও পরিশোধ করেননি। আদালত ৩ জনকে ২৮ ফেব্রুয়ারি হাজির হওয়ার নির্দেশ দেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আইন সংস্থা মেসার্স ওয়াই অ্যান্ড এ লিগ্যালের মাধ্যমে এই ৩ জনের বিরুদ্ধে ২১ লাখ রুপি প্রতারণার অভিযোগ দায়ের করেন একটি অটোমোবাইল এজেন্সির মালিক।

 

ব্যবসায়ীর দাবি, শিল্পার প্রয়াত বাবা সুরেন্দ্র শেঠি ২১ লাখ রুপি ঋণ নিয়েছিলেন এবং ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদসহ ওই ঋণ পরিশোধের কথা ছিল। অভিযোগ অনুযায়ী, শিল্পা শেঠি, বোন শমিতা এবং মা সুনন্দা ২০১৫ সালে তাদের বাবা যে ঋণ নিয়েছিলেন তা পরিশোধ করতে ব্যর্থ হন। সুরেন্দ্র প্রতি বছর ১৮ শতাংশ সুদে এই ঋণ নিয়েছিলেন।

 

চেকটি সুরেন্দ্রের কোম্পানির পক্ষে ইস্যু করা হয়েছিল। অটোমোবাইল এজেন্সির মালিক আরও দাবি করেন, সুরেন্দ্র তার মেয়ে এবং স্ত্রীকে সাক্ষী রেখে ঋণ নেন। কিন্তু, ঋণ পরিশোধ করার আগে ২০১৬ সালের ১১ অক্টোবর সুরেন্দ্রর শেঠি মারা যান। তারপর শিল্পা, শমিতা এবং তাদের মা ঋণ পরিশোধ করতে অস্বীকার করেন। এমনকি তারা ঋণের কথা অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *