লুঙ্গি পরা নিয়ে সমালোচনা, ক্ষোভ ঝাড়লেন পরীমনি

Porimoni Lungi Dance | পরীমনি লুঙ্গি

ঢাকাই সিনেমার এই সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। একের পর এক ঘটনার মাধ্যমে আলোচনা-সমালোচনায় জড়িয়ে পড়ছেন। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। পরীমনি যা করছেন তা নিয়েই অফলাইন-অনলাইনে আলোচনা চলতেই থাকে।

সবশেষ জন্মদিনের পার্টিতে তার লুঙ্গি পরা নিয়ে আলোচনা-সমালোচনায় মুখর হয়ে উঠে নেটদুনিয়া। যেটা পরীমনির নজরও এসেছে। সেসব সমালোচনার তোয়াক্কা না করে বরংচ এর জবাব দিয়েছেন তিনি নিজের মতো করে। এ ব্যাপারে তিনি মুখ খুলেছেন এবং ক্ষোভ ঝেড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

এক ফেসবুক পোস্টে পরীমনি লিখেন, এই যে আমি ‘গুনিন’ সিনেমার শুটিং থেকে ছুটি নিয়ে বার্থডে সেলিব্রেশন করলাম, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোড় করলাম, এরপর সন্ধ্যা থেকে মধ্যরাত্রি পার্টি করলাম, এরপর আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে যোগ দিলাম। এইরকম দারুণ একটা সিনেমার কাজ শেষ করে যখন বাসায় ফিরি তখন দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রয়েছেন!আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।

তবে এর আগে একাধিকবার পরীমনি জানিয়েছিলেন তিনি সমালোচনা পছন্দ করেন। সমালোচনা তাকে সবসময় শক্তিশালী করে। উল্লেখ্য, প্রতি বছরের মতো এবারো জমকালো আয়োজনে গত ২৪শে অক্টোবর জন্মদিন উদ্‌যাপন করেন পরীমনি।

porimoni lungi issue - লুঙ্গি পরা নিয়ে বিতর্কবিপদের দিনের বন্ধুরাই কেবল ছিলেন এ অনুষ্ঠানে। তার এবারের জন্মদিনের থিম কালার ছিল সাদা-লাল। তাই এ দুই রঙের মিশেলে ডিজাইন করা হয়েছিল অভিনেত্রীর পোশাক।

বিমানবালা বেশে মাথায় ছিল সাদা-লাল টুপি, গায়ে ছিল লাল শার্ট। সঙ্গে কাছা দেয়ার ভঙ্গিতে পরেন সাদা লুঙ্গি। এই জন্মদিনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরই শুরু হয় বিতর্ক।

এদিকে বর্তমানে পরীমনি ব্যস্ত সময় পার করছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’- এর কাজ নিয়ে। এরপর ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’সহ আরও কয়েকটি ছবির শুটিং শুরু করার কথা রয়েছে এই নায়িকার। সেগুলোর প্রস্তুতিতেই ব্যস্ত সময় পার করছেন এ তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *