এবার হাঁটুর বয়সী নায়িকার প্রেমে পড়েছেন সালমান

By | January 2, 2023

বলিউড ভাইজান সালমান খানের প্রেম-রোমান্স নানা সময়েই মিডিয়ায় রসদ জুগিয়েছে। তবে বিদেশি সুন্দরীদের প্রতি বেশ দুর্বল ভাইজানের মন। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ়, ইউলিয়া ভান্তুররা ছিলেন তার বান্ধবী তালিকায়। এবার আর বিদেশিনী নয়, ‘টাইগার’-এর জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে এসেছেন এক দক্ষিণী অভিনেত্রী।

 

সালমানের সঙ্গে যার বয়সের পার্থক্য প্রায় ২৪ বছর! তিনি পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। এক টুইটার ব্যবহারকারীর টুইটে রীতিমতো হইচই পড়ে গিয়েছে বলিউডে। ওই ব্যক্তি টুইট করে লেখেন, শহরে নতুন জুটি, মেগাস্টার সালমান মন দিয়েছেন পূজাকে। পরপর দুটি ছবির জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে তাদের। একান্তে সময়ও কাটাচ্ছেন তারা।

 

শিগগিরই পূজা ও সালমানকে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে। চলতি বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে কানাঘুষা চলছে, আগামী বছর এপ্রিলে ঈদের দিন ছবিটি মুক্তি পাবে। এ নিয়ে সালমান আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

 

পরিচালনায় রয়েছেন ফরহাদ সামজি। এতে আরও রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। সালমান-পূজার সম্পর্কের খবর ছবি মুক্তির আগে প্রচারের কোনও কৌশল কি না, তা অবশ্য জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *