রাজ অনেকদিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে :মিশা সওদাগর

By | January 2, 2023

এবার ঈদে সারা দেশে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা—নির্মাতা রায়হান রাফীর ‘পরাণ’, অনন্য মামুনের ‘সাইকো’ এবং অনন্ত-বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’। সর্বাধিক ১০৭টা সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘দিন: দ্য ডে’।

এই তিনটি সিনেমার মধ্যে বর্তমানে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে ‘পরাণ’ সিনেমাটি। এই ছবিতে অনবদ্য অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন শরিফুল রাজ। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন।

কার্পণ্য করেননি জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগরও।‘পরাণ’ ছবিটি দেখে সিনেমা হলের সামনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেছেন, যদি ভুল না করে থাকি, রাজ অনেকদিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বাস। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে।একটা হৃদয় থেকে যখন কোনো কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।

মিশা আরও তিনি বলেন, ‘কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন নায়ককে ব্যাটা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শাকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি।আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি পরাণ সিনেমার মূল অভিনেতা। ’

শুধু রাজই নন,ছবির অন্যদের প্রশংসাও করেছেন মিশা। পরাণ দেখে মুগ্ধ এই অভিনেতা আরও, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। এছাড়া সিনেমার মূল কাণ্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা।

শুক্রবার (২২ জুলাই) ‘পরাণ’ ছবিটি দেশের অর্ধশতাধিক সিনেমা হলে চলবে। সিনেমা হলে ‘পরাণ’ পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র। বুধবার দুপুরে প্রতিষ্ঠানটি কর্ণধার জাহিদ হাসান অভি জানান, শুক্রবার দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে ‘পরাণ’। বর্তমানে ১৪টি সিনেমা হলে চলছে। শুক্রবার থেকে প্রায় ৫৫টি হলে চলবে। দ্বিতীয় সপ্তাহের চূড়ান্ত হল লিস্ট বৃহস্পতিবার প্রকাশ করা হবে।

ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় ‘পরাণ’ রমরমা ব্যবসা করছে। চারটি শো দিয়ে শুরু হয়ে সপ্তাহ না যেতেই সিনেপ্লেক্সের শাখাগুলোতে দৈনিক ১৮টি করে শো চলছে ছবিটির। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, এক সপ্তাহ পরেও হাউজফুল দিচ্ছে ‘পরাণ’। সবগুলো শাখায় দর্শক টানছে এ ছবিটি।

শুধু সিনেপ্লেক্স নয়, দ্বিতীয় সপ্তাহে সিঙ্গেল স্ক্রিনেও ‘পরাণ’-এর জয়জয়কার হতে যাচ্ছে। দেশের বড় বড় সিনেমা হলের মধ্যে ঢাকার মধুমিতা, শ্যামলী, বিজিবি, সৈনিক ক্লাব, গীত, চিত্রামহলে চলবে ‘পরাণ’। ঢাকার বাইরে শাপলা (রংপুর), মনিহার (যশোর), নন্দিতা (সিলেট), চট্টগ্রামের সিনেমা প্যালেস, সুগন্ধা, মধুবন (বগুড়া), রূপকথা (পাবনা), মর্ডান (দিনাজপুর) সবমিলিয়ে ৫৫টি সিনেমা চলবে ছবিটি।

ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ছায়া অবলম্বন করে নির্মিত ‘পরাণ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেন শরিফুল রাজ, মিম, ইয়াশ রোহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *