২৫ বছরের ছোট ভিক্টোরিয়ার সঙ্গে ৪৮ বছর বয়সী লিওনার্দোর প্রেম!

By | January 2, 2023

হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর  ব্যক্তিগত থেকে কর্মজীবন, সব কিছু নিয়েই ভক্তদের কৌতুহলের শেষে নেই।  অভিনয় ছাড়া তার প্রেম নিয়েও বার বার খবরের শিরোনাম হোন তিনি। সম্প্রতি শিরোনাম হলেন  মার্কিন অভিনেত্রী ভিক্টোরিয়া লামাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে।

মজার বিষয় হচ্ছে ‘টাইটানিক’খ্যাত এই অভিনেতার নতুন এই প্রেমিকা তার চেয়ে ২৫ বছরেরও ছোট।  

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স ডটকম, জানিয়েছে, ৪৮ বছর বয়েসী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ২৩ বছর বয়েসী অভিনেত্রী ভিক্টোরিয়া লামাস পশ্চিম হলিউডের বার্ড স্ট্রিট ক্লাবে একসঙ্গে ডিনার করেন। তারপর আলাদা আলাদাভাবে ক্লাব থেকে বেরিয়ে একই গাড়িতে চলে যান। আর সেই সময়ে আমাদের ফটোগ্রাফার এ জুটিকে লেন্স বন্দি করেন।

সংবাদমাধ্যমটি ডিনার ডেটের কিছু ছবিও প্রকাশ করেছে। ছবি প্রকাশ্যে আসার পর ভিক্টোরিয়ার সঙ্গে প্রেম করার খবর ছড়িয়ে পড়ে।  তবে সংবাদমাধ্যমটিকে ঘনিষ্ঠ একটি সূত্র বলেন— ‘ডিনারে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ভিক্টোরিয়া পাশাপাশি সিটে বসেননি; তাদের মাঝে অন্য লোক বলেছিলেন। এটি একটি গ্রুপ ডিনার ছিল। তা ছাড়াও লিওনার্দোর গাড়িতে আরো কয়েকজন লোক ছিল। আসলে ২৫ বছরে ছোট ভিক্টোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়াননি অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো।’

প্রেম নিয়ে খবরগুলোও ইনজয় করেন ডিক্যাপ্রিও। না হলে বার বার প্রেমে পড়ার খবর কেনো সামনে নিয়ে আসবেন তিনি! এ বছরের শুরুতেও প্রেমের সম্পর্কের কারণে খবরের শিরোনাম হন লিওনার্দো। আর্জেন্টাইন মডেল-অভিনেত্রী ক্যামিলা মরোনের সঙ্গে ছিলো সেই প্রেম। ওই সময়ে সেন্ট বার্থেলেমির গুস্তাভিয়া সিটিতে দেখা যায় তাদের। পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই জুটি। প্রকাশিত ছবিতে প্রেমিকার সঙ্গে লিওনার্দোকে রোমান্সে মত্ত দেখা গেছে।

২০১৮ সালের জানুয়ারিতে ৪৫ বছর বয়েসী লিওনার্দোর সঙ্গে ক্যামিলার সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ পায়। এরপর প্রায়ই তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। মাঝে এই জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়। যদিও চলতি বছরের মাঝামাঝি সময়ে জানা যায়, ক্যামিলার সঙ্গে ভেঙে গেছে লিওনার্দোর প্রেম।

ক্যামিলা মরোনের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানার পর মার্কিন সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন লিওনার্দো। যদিও এ বিষয়ে কোনা কথাই বলেননি তিনি। ছিলেন একদম চুপ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *