দর্শক মাতাচ্ছে ‘পরাণ’, হল বাড়ছে চারগুণ

গত (১০ জুলাই) ঈদুল আজহা উপলক্ষে পেয়েছে শরিফুল রাজ,ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘পরাণ’। ছবি মুক্তির দিন থেকেই প্রশংসার চর্চায় রয়েছে এ সিনেমাটি।কিন্তু দুঃখের বিষয় হলো এই শে, ‘পরাণ’ মুক্তির প্রথম দিন দেশের অধিকাংশ প্রেক্ষাগৃহে ঠাঁই হয়নি,অর্থাৎ হল পায়নি প্রযোজক। মুক্তি শুরুতে বেশিসংখ্যক হলে প্রদর্শনী বন্ধ থাকলেও আগামী শুক্রবার থেকে দেশের নামী-দামী সিনেমা হলে জায়গায় করে নিতে যাচ্ছে ‘পরাণ’ বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।ছবিটি দেখার জন্য মানুষের ঢল নেমেছে দেশের বিভিন্ন মাল্টিপ্লেক্স ও সিনেমা হলে। স্বভাবতই ফাটিয়ে ব্যবসা করছে এই ছবি। যেখানে বিগ বাজেটের ছবির কালেকশনও হার মানাচ্ছে ‘পরাণ’।

বর্তমানে ‘পরাণ’ ছবিটি দেশের ১৪টি সিনেমা হলে চলছে। শুক্রবার থেকে প্রায় ৫৫টি হলে চলবে। দ্বিতীয় সপ্তাহের চূড়ান্ত হল লিস্ট বৃহস্পতিবার প্রকাশ করা হবে। পাশাপাশি নগরীর স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় ‘পরাণ’ রমরমা ব্যবসা করছে। চারটি শো দিয়ে শুরু হয়ে সপ্তাহ না যেতেই সিনেপ্লেক্সের শাখাগুলোতে দৈনিক ১৮টি করে শো চলছে ছবিটির। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, এক সপ্তাহ পরেও হাউজফুল দিচ্ছে ‘পরাণ’। সবগুলো শাখায় দর্শক টানছে এ ছবিটি।

সাম্প্রতিক সময়ে বাংলা সিনেমার বাজারের জন্য এক বিরাট প্রাপ্তি ‘পরাণ’ বলে মনে করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা। আর এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা। শুধু সাধারণ দর্শক নয়, দেশের অধিকাংশ অংশ তারকায় ‘পরাণ’ সিনেমার প্রশংসায় পঞ্চমুখ।বিশেষ শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের অভিনয়ে মুগ্ধ সবাই।