‘পরাণ’ গড়লো নতুন ইতিহাস,বাজিমাত মিমের

করোনা সংক্রমণের পর ঢাকাই চলচ্চিত্রের বাজার এখন বেশ গরম। একের পর এক দর্শকপ্রিয় ছবির মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। এরই ধারাবাহিকতায় গত (১০ জুলাই) মুক্তি পেয়েছে ‘পরাণ’ সিনেমাটি।ছবিটি ঈদের প্রথম দিন থেকেই ঢাকার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় দাপটের সঙ্গে চলছে ‘পরাণ’। শুরুতে তিনটি শো পেলেও মুক্তির এক সপ্তাহের মাথায় দৈনিক ১৮টি করে শো পেয়ে নতুন ইতিহাস করছে রায়হান রাফী পরিচালিত শরিফুল রাজ, মিম, ইয়াশ রোহান অভিনীত এ ছবি।

সোমবার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছেন, দেশীয় সিনেমার বাজারে নতুন ইতিহাস সৃষ্টি করেছে ‘পরাণ’। পাশাপাশি  ‘পরাণ’ চুটিয়ে ব্যবসা করে চলছে এখনও।

এই মুহূর্তে দাঁড়িয়ে ব্লকবাস্টার হিট সিনেমা হল ‘পারণ’। আর এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। যিনি ঢাকাই সিনেমা জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী।‘পরাণ’ সিনেমায় তাঁর চরিত্রের নাম অনন্যা। মুক্তি পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলছে এসেছে ‘পরাণ’।যেভাবে এই ছবি প্রতিটি হলে রমরমিয়ে চলছে তা-সত্যিই প্রশংসনীয়।আর খ্যাতির জোয়ারের ভাসছে নায়িকা মিম।কারণ এর আগে অনেকেগুলো সিনেমায় কাজ করলেও ‘পরাণ’-এ মিম সর্বাধিক প্রশংসা পেয়েছে।

‘পরাণ’-এ গান থেকে শুরু করে ডায়লগ সবই লোকমুখে ঘুরছে। আর ক্রমেই প্রাধান্য বাড়ছে দর্শকের কাছে।বিশেষ করে নায়িকা মিম এবং শরিফুল রাজের অভিনয়ে মুগ্ধ হচ্ছেন সবাই।