মেহজাবীনের বাজিমাত,কোটি ভিউয়ের ঘরে ৪৮ নাটক

ছোট পর্দার অভিনেতা হিসাবে ইতিহাস সৃষ্টি করলেন মেহজাবিন চৌধুরী। চমৎকার অভিনয় শৈলী দিয়ে যে কোনো চরিত্রে সবলীল মিশে যাওয়ার ক্ষমতা তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে। দেশের অভিনেতাদের মধ্যে ইউটিউভে তার নাটকের ভিউ এখন সবচেয়ে বেশি। সর্বশেষ তথ্য অনুযায়ী, ভিউ এর দিক থেকে কোটির ক্লাবে আছে তার অভিনীত ৪৮টি নাটক।

২০০৯ সালে মেহজাবিন লাক্স চ্যানেল আই সুপারস্টার হিসেবে শোবিজে পা রাখেন। সেই যে পথ চলা আর এগিয়ে যাওয়া। অনেক স্বপ্ন নিয়ে শোবিজে পা রেখেছিলেন তিনি। সেই স্বপ্ন পূরণে ক্রমাগতই এগিয়ে চলেছেন। সময়ের সাথে সাথে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেশসেরা মডেলদের একজন হিসেবে। বিজ্ঞাপনের পাশাপাশি নাটকের অভিনয় দিয়েও তিনি ছুঁয়েছেন দর্শকদের মন। বর্তমানে টেলিভিশনগুলোতে বিশেষ দিবস মানেই মেহজাবিনের উপস্থিতি। খ্যাতির চূড়ায় বাস করলেও বেশ বিনয়ী তিনি। আর তাই মেহজাবিনের জনপ্রিয়তা সবখানে।

মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। সেটারই যেন বাস্তবায়ন হলো নাটকে দর্শক ভিউয়ে ইতিহাস সৃষ্টির মাধ্যমে।

বাংলাদেশের নাটকে ভিউয়ের যুগে প্রথম মেহজাবিন অভিনীত নাটকই কোটির ঘর স্পর্শ করে। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’ নাটকটি প্রথম কোটির ঘর স্পর্শ করে।

এভাবে বিগত বেশ কয়েক বছরে তারই অভিনীত ৪৮টি নাটক কোটির ঘর স্পর্শ করে। এ নিয়ে মেহজাবীনের ভক্তদের মধ্যে বেশ কয়েকদিন ধরেই বেশ উচ্ছাস কাজ করছে।

এদিকে,অনন্য ইমন পরিচালিত অনন্য ইমন ‘অ্যাম্বুলেন্স গার্ল’ নাটকটি কোরবানির ঈদ উপলক্ষে সম্প্রতি প্রচার হয়েছে। ইউটিউবেও মুক্তি দেওয়া হয়েছে। সেখানে নাটকটি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। এছাড়া মেহজাবিনের ঈদের বেশ কয়েকটি নাটক নিয়ে আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।