পর্দা কাঁপাচ্ছে ‘পরাণ’ ও ‘দিন: দ্য ডে’

রাজধানীর বসুন্ধরায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে চলছে বাংলাদেশি ও হলিউড মিলিয়ে মোট ছয়টি সিনেমা। বাংলা তিন সিনেমা হলো- ‘দিন- দ্য ডে’, ‘পরাণ’ ও ‘সাইকো’। হলিউডের তিন সিনেমা হলো- Thor love and Tounder, Minions: The Rise of Gru, Jurassic World: Domination।

 

Thor love and Tounder সিনেমাটি ব্লকবাস্টারে দেখা যাচ্ছে বেলা ১১টা ৩০ মিনিট, বিকাল ৫টা ১৫ মিনিট এবং সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের শোয়ে। Minions: The Rise of Gru চলছে বিকাল ৩টা ০৫ মিনিট এবং ৫টা ০৫ মিনিটের শোয়ে। Jurassic World: Domination দেখা যাবে দুপুরে ১২টা এবং সন্ধ্যা ৭টা ০৫ মিনিটের শোয়ে।

 

‘দিন- দ্য ডে’ ব্লকবাস্টারে দেখানো হচ্ছে দুপুর ১২টা ৩০ মিনিট, ২টা ১০ মিনিট, বিকাল ৪টা ২৫ মিনিট এবং সন্ধ্যা ৭টার শোয়ে। গত ১০ জুলাই মুক্তির পর থেকে ‘পরাণ’ দেখানো হচ্ছিল তিনটি শোয়ে। শুক্রবার থেকে আরেকটি শো বাড়ানো হয়েছে বলে জানিয়েছে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

 

বর্তমানে ‘পরাণ’ সিনেমাটি ব্লকবাস্টারে দেখা যাচ্ছে দুপুর ১২টা, ২টা ৩০ মিনিট, বিকাল ৩টা ৩৫ মিনিট এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিট- এই চারটি শোয়ে। এছাড়া ‘সাইকো’ দেখা যাচ্ছে বেলা ১১টা ৪০ মিনিট এবং সন্ধ্যা ৭টা ২০ মিনিটের শোয়ে। ১৫ জুলাই থেকে শুরু হয়ে আগামী ২১ জুলাই পর্যন্ত একই শিডিউলে সিনেমাগুলো চলবে।

 

ব্লকবাস্টার সিনেমাস-এর ব্যবস্থাপক মাহবুবুর রহমান জানিয়েছেন, মুক্তির পর থেকেই রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটির সবকটি শো হাউজফুল যাচ্ছে। অনেক দর্শক টিকিট না পেয়ে ফেরত গেছেন। সেসব দর্শকের কথা বিবেচনা করে সিনেমাটির একটি শো বাড়ানো হয়েছে।

 

এছাড়া অনন্ত জলিল ও বর্ষা অভিনীত শতকোটি টাকা বাজেটের ‘দিন-দ্য ডে’ সিনেমাটির গত কয়েকটি শো-ও হাউজফুল গেছে বলে জানান মাহবুবুর রহমান। এটি ও ‘পরাণ’ দেখার আগ্রহ দর্শকদের মধ্যে দিন দিন আরও বাড়ছে বলেও তিনি উল্লেখ করেন।