হেলিকপ্টারে বগুড়ায় অনন্ত-বর্ষা,চিকিৎসার দায়িত্ব নিলেন সেই রানার

By | July 14, 2022

স্বীকার করতে দ্বিধা নেই যে,গার্মেন্টস ব্যবসায়ী-ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিলকে বিভিন্ন সময় অসহায় মানুষ পাশে দাঁড়াতে দেখা গেছে।এরই ধারাবাহিকতায় বগুড়া জেলার কাহালু উপজেলার প্রতিবন্ধী যুবক রানা’র চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত জলিল। তাদের আসার খবর পেয়ে এলাকার শতশত নারী-পুরুষ দেখার জন্য ভিড় জমায়।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের কালিপাড়া ইসমাঈল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে আছেন ঢাকা থেকে হেলিকপ্টারে দম্পতি অনন্ত জলিল-বর্ষা।

জানা গেছে,গত বুধবার অনন্ত জলিল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা করে আসছে। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সাথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’।

তার কথা রাখতে বগুড়ার কাহালু উপজেলার কালিপাড়া ইসমাঈল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টারে দম্পতি অনন্ত জলিল-বর্ষা আছেন। এসময় সেখানে শতশত উৎসুক জনতা তাদের দেখার জন্য ভিড় জমায়। সেই সাথে দম্পতি অনন্ত জলিল-বর্ষা’র সঙ্গে চলে সেলফির প্রতিযোগীতা। প্রচন্ড দাবদাহ অপেক্ষা করে রোদের মধ্য তাদের দেখার জন্য এলাকার নারী-পুরুষ হুমরি খেয়ে পড়েন।

এসময় দর্শক ও ভক্তদের উদ্দেশ্যে অনন্ত জলিল বলেন, প্রতিবন্ধী রানার চিকিৎসার সম্পন্ন দায়িত্ব নিলাম। তাকে থাইল্যান্ডে পায়ের চিকিৎিসা করা হবে। সে আমার প্রিয় ভক্ত। একই সঙ্গে অনুষ্ঠানের খরচ বাবদ নগদ দুই লাখ টাকা প্রদান করেন। পাশাপাশি একসঙ্গে বিকেল ৩ টায় বগুয়ার মধুবন সিনেপ্লেক্স ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে আগত দর্শকদের আমন্ত্রন জানান।

প্রতিবন্ধী রানা বলেন, অনন্ত জলিল স্যার ও বর্ষা ম্যাডাম আসবে অনেকে বিশ্বাস করেনি। তারা আসায় আমি অনেক আনন্দ ও খুশি। আমার চিকিৎসার দায়িত্ব নিয়েছে। তাদের জন্য আমিসহ এলাকার মানুষ দোয়া করবেন। অনন্ত জলিলের প্রিয় ভক্ত আমি। তার সঙ্গে অনেক দিনের পরিচয়। তাকে আমি অনেক অনেক ভালোবাসি। অনন্ত জলিল স্যার চাইলে আমার দুটি কিডনিও বিক্রি করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন,নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সাধারন সম্পাদক আব্দুল মান্নানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে, ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বহুল-আলোচিত ‘দিন দ্য ডে’।বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি ইতিমধ্যে দর্শকের প্রশংসা কুড়িয়েছে।পাশাপাশি টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেছেন এবং সিনেমার শোয়ের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শকরা।এ দাবির পরিপ্রেক্ষিতে আগামীকাল শুক্রবার থেকে সিনেমাটির শোয়ের সংখ্যা বাড়াচ্ছে স্টার সিনেপ্লেক্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *