পরীমণি বললেন,আমার পরাণটা সব কাঁপায় দিলো

ঈদে মুক্তি পাওয়া পরাণ’ ছবির মাধ্যমে নতুন এক শরিফুল রাজকে চিনছেন দর্শক। এই ছবিতে যারা দেখছেন তারাই রাজের অভিনয়ের প্রশংসা করছেন। রাজের এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত স্ত্রী পরীমণি। সোমবার সমকালকে সে উচ্ছ্বাসের খবর জানিয়ে বললেন, ‘রাজ হচ্ছে আমার পরাণ । আমার পরাণের পরাণ মুক্তি পেয়েছে। চার দিকে তার প্রশংসা শুনে আমার যে কি ভালো লাগছে। তা ভাষায় প্রকাশ করতে পারবো না। ঈদে আমার পরাণটা সব কাপায়ে দিলো।’ 

এদিকে সোমবার  রাজের সঙ্গে দর্শকদের সেলফি তোলার হিড়িচ চলছে এমন একটি ভিডিও আপলোড করেন পরীমণি। ক্যাপশনে রাজকে  উদ্দেশ্যে পরীমণি লিখেন, ‘আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে! এভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়। ঈদ মোবারক।’

পরীর পোস্টে সাড়া দিয়েছেন রাজও। জানালেন, পরীই তার সৌভাগ্যের চাবিকাঠি। সেই সঙ্গে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

 রাজ ও পরীমণি এখন অপেক্ষায় আছেন নতুন অতিথির। আসছে সেপ্টেম্বরে বাবা-মা হবেন তারা। তাই ঈদের ঈদে র ভিড়ে রাজের সঙ্গে পরীমণি হলে গিয়ে ছবিটি দেখতে যেতে পারেননি। তবে শিগগিরই রাজকে পাশে নিয়ে ছবিটি দেখবেন বলে জানালেন পরী। 

শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’। গুঞ্জন আছে, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা। এই সিনেমা মুক্তি পেয়েছে দেশের ১১ সিনেমা হলে।