সিঁথি সাহার কণ্ঠে ইসলামী গান, হয়েছেন মডেলও

কণ্ঠশিল্পী সিঁথি সাহা ঈদুল আজহা উপলক্ষে ভিন্ন এক রূপে হাজির হলেন ।  কণ্ঠে তুললেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিখ্যাত ‌ধর্মীয় গান ‘ত্রিভুবনের প্রিয় মুহাম্মদ’।

এখানেই শেষ নয়, গানটির শেষাংশে তিনি যুক্ত করেছেন টার্কিশ ফোক গান ‘কাটিবিম’-এর দুটি লাইন। পুরো গানটির সংগীতায়োজন আর ভিডিও সাজানো হয়েছেন টার্কিশ আদলে। গানচিত্রটি অন্তর্জালে উন্মুক্ত হলো ৮ জুলাই রাতে। যার রেশ ধরে মিলছে দারুণ সাড়া। 

ফিউশন গানচিত্রটির সংগীতায়োজন করেছেন জিএম জন। আর ভিডিও নির্মাণ করেছেন সাকীব নিলয়। ভিডিওতে সিঁথির সঙ্গে টার্কিশ গেটআপে দেখা গেছে মিউজিসিয়ান জন, শুভ ও হাসানকে।

সিঁথি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের প্রিয় নবীজিকে নিয়ে জাতীয় কবির শানে গজলে অংশ হতে পারলাম। এটাই জীবনের সবচেয়ে বড় পাওয়া। এই কাজটি করার পেছনে আমার অন্যরকম একটা ইচ্ছা ছিলো। সেটি হলো মুসলিম বন্ধুদের ঈদ উৎসবের সঙ্গে নিজেকে একাত্ম করা। আমি মনে করি, এই গানটি সকল ধর্মের সকল মানুষের প্রতি বন্ধুত্ব আর মানবিকতার বার্তা পৌঁছে দেবে।’ 

সিঁথি সাহা সর্বশেষ চমক দেখান তামিল সুপারহিট ছবি ‘পুষ্পা’র বাংলা ভার্সনে গান গেয়ে। তার প্রত্যাশা, এ বছর মোট ছয়টি মৌলিক গান প্রকাশ করার।