কেক কেটে ফ্যাশন হাউজ ওপেনিং করলেন নায়িকা রোজিনা

গত ২৭ জুন রাজধানীর সীমান্ত স্কয়ারে বেশ কয়েকটি পরিচিত জনকে নিয়ে কেক কাটলেন বাংলাদেশি চলচ্চিত্রের আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা।কিন্তু এদিন রোজিনার জন্মদিন ছিল না। তবে এই আয়োজন কেন?

সংশয় দূর করতে অভিনেত্রী রোজিনা জানান,সীমান্ত স্কয়ার শপিংমলে দ্বিতীয় তলায় ‘ডেজলিং ড্রেসেস বাই মাশরুফা’ নামের একটি ফ্যাশন হাউজের শোরুম ওপেনিং করতে গিয়েছিলাম।আর এ জন্য এ-সব আয়োজন। এ অনুষ্ঠানে নায়িকা রোজিনা ছাড়াও উপস্থিত ছিলেন ডেজলিং ড্রেসেস বাই মাশরুফা  ফাউন্ডার ইসলাম। যিনি একজন আর্কিটেক্ট হয়েছে নারী উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তুলেছেন।তবে উদ্দোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা তাঁর জন্য মোটেও সহজ ছিল না। নানান চড়াই-উৎরাই পেরিয়ে আজ তিনি একজন সফল নারী উদ্দোক্তা। যাত্রায় তাঁর সঙ্গে ছিলেন স্বামী তৌসিফুর রহমান।

‘ডেজলিং ড্রেসেস বাই মাশরুফা’ দীর্ঘদিন ধরে পাকিস্তান অর্জিনাল ড্রেস আমদানি করে দেশের পোশাকের বাজারে ভিন্নতা তৈরি করেছেন।

লিমকোকিং ইউনিভার্সিটি অফ মালয়েশিয়া থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করা মাশরুফা ইসলাম।শুধু পাকিস্তান থেকে ড্রেস আমদানি করেন না। নিজের সৃষ্টিশীল ভাবনায় ঐতিহ্যকে প্রতিনিয়ত পোশাকে তুলে ধরেছে সুনিপুণ শৈলীতে।

মাশরুফা ইসলাম বলেন,পড়াশোনার জন্য দীর্ঘদিন বিদেশে ছিলাম।এরপর বাংলাদেশে ফিরে আসার এবং উদ্যোক্তার অনিশ্চিত জগতে পা রাখার দুঃসাধ্য সিদ্ধান্ত নিয়েছি। আমি সর্বদা এমন একজন হতে চেষ্টা করেছি যে অগণিত হাসির কারণ হতে পারে এবং এই সৌন্দর্য শিল্পটি এমন একটি বিশেষ সুযোগ দেয়। ‘মাসরুফাস কোচার’ নামের ঢাকার গুলশানে আরও একটি শোরুম আছে আমার। আমরা আমাদের ক্লায়েন্টদের এমন অভিজ্ঞতা প্রদান করার চেষ্টা করি যা তারা বারবার খুঁজবে।আমরা পাকিস্তানের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলি থেকে আমাদের ড্রেসগুলিকে এনেছি। পাশাপাশি আমি নিজেও ডিজাইন করি। সেই পোশাকগুলো ক্রেতারা পছন্দ করে থাকেন। আশা করি, সকলে এই প্রতিষ্ঠানের ড্রেসগুলো পছন্দ করবেন।