৩০০০ হাজার বন্যার্ত পরিবারের পাশে দাঁড়ালেন নায়িকা জেনিফা

By | June 27, 2022

দেশের উত্তর-পূর্ব অঞ্চল সিলেট ও সুনামগঞ্জের মানুষ স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন। সেখানকার প্রতিটি জেলার একেকটি উপজেলা পরিণত হয়েছে বিচ্ছিন্ন দ্বীপে। পানিবন্দি হয়ে পড়েছেন কয়েক লাখ মানুষ। পার করছেন দুর্বিষহ দিন। সমাজের বিভিন্ন অঙ্গনের মানুষের পাশাপাশি তাদের পাশে দাঁড়াচ্ছেন শোবিজ তারকারাও।

সিলেট ও সুনামগঞ্জের বানভাসি ৩০০০ হাজার পরিবারের জন্য খাওয়ার ব্যবস্থা করেছেন চিত্রনায়িকা মারজান জেরিফা।নিজের সামর্থ্য অনুযায়ী কাজটি করেছেন বলে জানিয়েছেন তিনি।এ সময় তাঁর সঙ্গে স্বামী জোবায়ের আলমও উপস্থিত ছিলেন।

‘মুসাফির’খ্যাত এই নায়িকা গত কয়েকদিন ধরেই ত্রাণ নিয়ে সিলেটের বিভিন্ন অঞ্চল চষে বেড়াচ্ছেন। কোমর পানিতে নেমে বানভাসিদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন তিনি।

জেনিফার বলেন, সুনামগঞ্জের মানুষের যে কি অবস্থা তা নিজ চোখে না দেখলে বুঝা যাবে না! ঘর ভেসে গেছে, রান্নার কিছু নাই, পেটে খাবার নাই। সামান্য খাবার নিয়ে কারাকারি-মারামারিঅ আমাদের কত অভিমান আল্লার কাছে- এটা নাই ওটা নাই। কিন্তু এই পরিস্থিতি দেখে আসলে আপনার মনে হবে আপনি দুনিয়ার সব থেকে সুখী ব্যাক্তি। একবার হলেও আল্লাহর কাছে শুকরিয়া করবেন।

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘মুসাফির’-এ জেনিফার আরিফিন শুভর বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন। জুবায়ের আলম ছিলেন এই সিনেমার প্রযোজক।

উল্লেখ্য,দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে অভিনয় থেকে বিরতিতে আছেন জেরিফা।বর্তমানে ‘ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’সহ একাধিক ব্যবসা পরিচালনা করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *