পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন চলচ্চিত্র পরিষদের

স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি করেছে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ।

সোমবার দুপুর ১টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) প্রযোজক সমিতির সামনে থেকে র‌্যালিটি বের হয়। এরপর এফডিসি সংলগ্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে র‌্যালিটি শেষ হয়।

আনন্দ র‌্যালিতে চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুন আক্তার, পরিচালক সোহানুর রহমান সোহান, কাজী হায়াত,শাহ আলম কিরণ’সহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের কলাকুশলীরা অংশ নেন।

নায়ক আলমগীর বলেন, পদ্মা সেতু আমাদের নিজেদের অর্থায়নের সেতু। এই সেতু আমাদের অহংকার। আমরা এই অহংকার অর্জন করেছি আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার কাছে আমাদের কৃতজ্ঞতা।

রিয়াজ বলেন, সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন- বাঙ্গালিকে দাবিয়ে রাখা যাবে না। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ করলেন বাঙ্গালিকে দাবিয়ে রাখা যায় না। দেশি-বিদেশি অসখ্য ষড়যন্ত্র পায়েদলে আমাদের পদ্মা সেতু উদ্বোধন হয়েছে। এপার ওপারের মধ্যে সংযোগ তৈরি হয়েছে। এজন্য আমি চলচিত্রবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

ফেরদৌস বলেন, আমার টাকায় আমার সেতু, স্বপ্নের পদ্মা সেতু। আমাদেরকে এতো বড় স্বপ্ন দেখানোর জন্য ও সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ।

র‌্যালি শেষে চিত্রনায়িকা ‍নিপুণ বলেন, ‘আজকে আমরা চলচ্চিত্র শিল্পী সমিতি ও সম্মিলিত চলচ্চিত্র পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। কারণ পদ্মা সেতু কোটি মানুষের একটি স্বপ্নের বাস্তবায়ন।’