ইতিহাসের সাক্ষী হয়ে যা বললেন রিয়াজ,ফেরদৌস ও নিপুণ

By | June 25, 2022

স্বপ্ন এখন বাস্তব। প্রমত্তা পদ্মা জয় করেছে বাংলাদেশ। উদ্বোধন করা হয়েছে দেশের দীর্ঘ দিনের স্বপ্নের পদ্মা সেতু। আজ (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সেতুর উদ্বোধন করেন। এর মাধ্যমে রাজধানী ঢাকার সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা অবিস্মরণীয় মাত্রা পেলো।

দেশের বিভিন্ন গুণী জনের পাশাপাশি জমকালো এ আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসেবে দেখা গেল জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ-ফেরদৌস ও চিত্রনায়িকা নিপুণ আক্তারকে।পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে উৎসবে মেতেছে সারা দেশের মানুষ। এ উৎসবের আলো আরও উজ্জ্বল করতে উপস্থিত হয়েছেন রিয়াজ,ফেরদৌস ও নিপুণ।

পদ্মা সেতু নিয়ে বাংলাদেশীদের আবেগের অন্ত নেই। বিদেশি সহায়তা বাতিল হওয়ায় পদ্মা সেতু প্রকল্প প্রায় দুঃস্বপ্ন হয়ে যেতে বসেছিল। তবে সরকারের অদম্য উদ্যোগে সেই দেশের অর্থায়নেই নির্মিত হয়েছে স্বপ্নের এই সেতু।

অন্য সবার মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বসিত নায়ক ফেরদৌস।তিনি বলেন,‘পদ্মা সেতু আমাদের স্বপ্ন। সেই স্বপ্ন দেখতে আমাদের সাহস দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার একান্ত সিদ্ধান্ত এবং একাগ্রতায় পদ্মা সেতু আজ চালু হচ্ছে এবং সেটির ওপেনিংয়ে আমরা আসতে পেরেছি। আমাদের জীবনের একটা শেষ্ঠ দিন আজ, শ্রেষ্ঠ অর্জন। একটা বিরাট বড় ইতিহাসের সাক্ষী হলাম।”

পদ্মা সেতু নিয়ে চিত্রনায়িকা নিপুণের অনুভূতির শেষ নেই। তিনি বলেন,‘ আমার টাকা আমার সেতু, আমরা  নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু দৃশ্যমান।”

নায়ক রিয়াজ বলেন,‘আজকে অত্যন্ত আনন্দের দিন।আজকে আমাদের স্বপ্নের পদ্ম সেতু বাস্তবে রুপ নিয়েছে।  পদ্মা সেতু বাংলাদেশের গৌরব। এই গৌরব যাঁর হাত ধরে এসেছে তার কাছে কৃতজ্ঞতা সেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন যে আমরা বাঙালী হারতে শিখিনি। আমার হারতে জানিনা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *