৬ বছর পর ঢাকায় আসছেন বলিউড তারকা শিল্পা শেঠি

By | June 24, 2022

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ঢাকায় আসছেন। মিরর ও ম্যাক্স শপারস আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন এই বলিউড তারকা। শুধু অতিথি হিসেবে নয়, পারফর্ম করতেও দেখা যাবে তাঁকে।

ছয় বছর পর বাংলাদেশে আসার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত শিল্পা শেঠি। এক ভিডিও বার্তায় শিল্পা শেঠি ঢাকায় আসার খবর নিশ্চিত করে বলেছেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’

আগামী জুলাই মাসের ২৮ ও ২৯ তারিখে ঢাকায় হতে যাচ্ছে মিরর ম্যাগাজিন আয়োজিত বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২ । এটি অনুষ্ঠিত হবে বনানীর পাঁচ তারকা হোটেল শেরাটন ঢাকার বলরুমে। আয়োজনে বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীরা পুরো সময়জুড়েই উপস্থিত থাকবেন। তাঁদের মধ্যে রয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, মেহজাবীন চৌধুরী, অপু বিশ্বাস, প্রার্থনা ফারদিন দীঘিসহ অনেকে।

দেশের বিভিন্ন শিল্পখাত থেকে নমিনেশনের মাধ্যমে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ দেওয়া হবে। এ ছাড়া অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ড্যান্স পারফরম্যান্স, মিউজিক্যাল পারফরম্যান্সসহ অনেক আয়োজন।

আয়োজক সূত্রে জানা গেছে, দেশে ছোট-বড় ব্র্যান্ড-ওনার, যাঁদের শো-রুম আছে এক বা একাধিক এবং অনলাইনে যাঁরা কাপড় নিয়ে বিজনেস করছেন, তাঁদের জন্য এই এক্সপোর আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *