স্বপ্ন-পদ্মা-সেতুকে প্রধানমন্ত্রীর স্বর্ণের চেইন উপহার 

By | June 23, 2022

নারায়ণগঞ্জে এক নারীর তিন সন্তান জন্ম নেয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার   তিনটি স্বর্ণের চেইন, ফলমূল ও কাপড় উপহার হিসেবে  পাঠিয়েছেন।

 সোমবার বিকেলে বন্দরের নবীগঞ্জে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে আসেন প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। জানিয়ে গেছেন প্রধানমন্ত্রীর সেই শুভেচ্ছা বার্তা।

এ সময় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা সাথে ছিলেন। অপুর স্ত্রী এ্যানি বেগম তিন সন্তান নিয়ে বাড়িতে ছিলেন।

 তিন সন্তানের মধ্যে একজন ছেলে ও দু’জন মেয়ে। ছেলের নাম রেখেছেন স্বপ্ন আর মেয়ে দু’জনের নাম রেখেছেন পদ্মা ও সেতু। যা একসাথে হয় স্বপ্নের পদ্মা সেতু। 

আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রীর একসাথে তিন সন্তানের জন্ম হয়েছে। এই জন্য ডাক্তার শখ করে তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু। আমাদের কাছেও নাম পছন্দ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন করা হবে। আর এটিকে স্মরণীয় করে রাখার জন্যই তাদের এমন নাম দেয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *