সিলেটে ২৫শ’ পরিবারকে ত্রাণ দিলেন রিয়াজ,নিপুণ ও সাইমনরা

বন্যার পানিতে ভেসে যাচ্ছে সিলেটে। সেখানকার হাজার হাজার মানুষ কষ্টে দিন যাপন করছেন। এই সংকট সময়ে প্রশাসনের পাশাপাশি দেশের সাধারণ মানুষও নানান মানবিক উদ্যোগে অংশ নিচ্ছেন। দেশের শোবিজ অঙ্গনের তারকারাও সামিল হচ্ছেন মানবিক উদ্যোগগুলোর সাথে। তার ধারবাহিকতায়  বন্যাকবলীত মানুষদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।  

বুধবার (২২ জুন) সকালে সিলেটে পৌঁছায় শিল্পী সমিতির  নেতা রিয়াজ, নিপুণ, সাইমন, জেসমিনসহ একটি টিম।  কোনো পূর্ব ঘোষণা ছাড়াই সেখানে তারা ত্রাণ নিয়ে গেছেন।

 সেখানে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। অসহায়দের দিয়েছেন নগদ টাকাও। এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক। তিনি বলেন, ‘বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসীদের পাশে থাকার বিকল্প নেই আসলে। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন।’

অভিনেত্রী নিপুণ বলেন, ‘সিলেটবাসীর এই বিপদের দিনে আমাদের শিল্পীদের মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমার ২ হাজার ৫০০ পরিবারকে আমার ত্রাণ ও নগদ টাকা দেবো শিল্পী সমিতির পক্ষ থেকে। তার পাশাপাশি সবাইকে আহ্বান করবো আপনারাও পাশে থাকুন।’

এর আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তিনি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন। পাশাপাশি তার এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে।

ভিডিও দেখুন: