আমেরিকা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ালেন শাকিব খান

By | June 23, 2022

সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় ৫০ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। বলা হচ্ছে পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিপাতে সৃষ্টি হয়েছে এই বন্যার।  বানভাসি এই মানুষদের নিজের সামর্থ্যের মধ্য থেকে পাশে দাঁড়ালেন সুপারস্টার শাকিব খান। শনিবার নিজের অফিসিয়াল ফেসবুজ থেকে তিনি জানিয়েছেন, পানি বন্দি সিলেট ও সুনামগঞ্জের মানুষদের অর্থ সহায়তা দিচ্ছেন।

নিজরে ওই পোস্টে শাকিব খান লিখেছেন, যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও সংবাদমাধ্যম ও শুভাকাঙ্খিদের কাছ থেকে জেনেছেন, সিলেট ও সুনামগঞ্জের বিভাগে বন্যা পরিস্থিতি খুবই ভয়াবহ। বন্যা কবলিত মানুষদের দুর্দশা তাকে ভীষণভাবে কষ্ট দিচ্ছে।

শাকিব খান বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষদের পাশে আছি। তাদের মৌলিক চাহিদা পূরণে আমি আমার সামর্থ্যের মধ্যে অর্থ সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি।

‘একটি তহবিল গঠনেরও কথা ভেবেছি, যা থেকে প্রাপ্ত অর্থ ও অন্যান্য সহায়তা পৌঁছে যাবে কষ্টে থাকা সেইসব মানুষের সাময়িক সংকট মোকাবিলায়।’ -এমনটাই বলছিলেন শাকিব।

বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে ঢাকাই সিনেমা সবচেয়ে প্রভাবশালী এ তারকা বলেন, বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে আহ্বান- আপনারাও নিজেদের সামর্থ্যের মধ্য থেকে বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়ান।

এসময় একটি ই-মেইল যুক্ত করে শাকিব বলেন, ‘বন্যা কবলিতদের যে কোনো ধরনের সহায়তা দিয়ে যারা পাশে থাকতে চান, এই ই-মেইলে যোগাযোগ করতে পারবেন [email protected]।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *