বিপদে পড়েছেন সাই পল্লবী

দক্ষিণী ছবির নায়িকা সাই পল্লবী। মূলত অভিনেত্রী হিসেবে প্রশংসিত হয়ে থাকেন। তার সাদামাটা ও ন্যাচাল অভিনয় মুগ্ধ করেন দর্শকদের। এবার তিনি আইনী বিপাকে পড়লেন।   বিতর্কিত সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং মুসলিম পরিবহনকারীকে হত্যার ঘটনা নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন তিনি। যার পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়েন এই অভিনেত্রী।

পরবর্তী সময়ে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। জানা গেছে, হায়দরাবাদের সুলতান বাজার থানায় অভিযোগ দায়ের করেছেন বজরং দলের নেতারা।

বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘বীরতা পার্বম’-এর প্রচার করছেন সাই। এই প্রচারণার এক ফাঁকে এক সাক্ষাৎকারে বিবেক অগ্নিহোত্রীর বহুল আলোচিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা নিয়ে প্রশ্ন করা হলে সাই পল্লবী বলেন, ‘কাশ্মীর ফাইলস সিনেমাতে দেখানো হয়েছে, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে। আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে ‘জয় শ্রীরাম’ বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য কোথায়? আমাদের সবার আগে ভালো মানুষ হতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না।’

সাইয়ের এমন মন্তব্যেই নেটিজেনদের একাংশ থেকে যেমন বাহবা পাচ্ছেন, তেমনি আরেক অংশ ধুয়ে দিচ্ছেন তাকে। তবে পুলিশের পক্ষ থেকে ভারতীয় সংবাদ মাধ্যমে জানানো হয়েছে, সাক্ষাতকারের ভিডিও দেখে আইনি মতামতের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।