মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার চেষ্টা করছেন জায়েদ, দাবি ওমর সানীর

ওমর সানীর দাবি, তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে অনেকদিন ধরে জায়েদ খান  বিরক্ত করে আসছেন। এমনকি সংসার ভাঙারও চেষ্টা করছেন। জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে করা লিখিত অভিযোগে এই দাবি করেছেন ওমর সানী।

 

ওমর সানী রোববার রাতে শিল্পী সমিতির অফিসে অভিযোগপত্র জমা দেন। এসময় তার সঙ্গে ছিলেন প্রযোজক মো. ইকবাল।

 

অভিযোগে ওমর সানী লিখেছেন, শিল্পী সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এ ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বার বার বোঝানোর চেষ্টা করে আসছি। যার প্রমাণ আমার ছেলের কাছে আছে।

 

অভিযোপত্র জমা দিয়ে সাংবাদিকদের ওমর সানী বলেন, ‘আমাদের সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইকে অনেক শ্রদ্ধা করি। আলমগীর সাহেব, মাসুদ পারভেজ, ফারুক ভাই, অঞ্জনা, রোজিনা আপা এখনো বেঁচে আছেন। আমি আশা করি, তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখবেন। ভালোভাবে মূল্যায়ন করবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন সত্যের পথে বেঁচে থাকতে পারি।

 

এদিকে, আজ দুপুরে নিজের ফেসবুকে দেওয়া পোস্টে ওমর সানী লেখেন, ‘আমি ততক্ষণ নীরব থাকি, যতক্ষণ না পর্যন্ত আমার আত্মসম্মানে আঘাত না লাগে।’