৫০১ টাকা কাবিনে বিয়ে করলেন আয়েশা মৌসুমী

বিয়ে করলেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। শুক্রবার (১৭জুন) নিজের বিয়েবন্ধনে আবদ্ধ হলেন এই গায়িকা। তবে বিয়ে হয়েছে জুম মিটিংয়ের মাধ্যেম। কারণ, বর যুক্তরাষ্ট্রপ্রবাসী তসলিম মজুমদার। যিনি কর্মরত আছেন বিখ্যাত জন এফ কেনেডি বিমানবন্দরে।

বর নিউ ইয়র্ক আর কনে ঢাকায় ল্যাপটপে জুম অ্যাপে যুক্ত হয়ে কবুল করে নেন একে অপরকে। দুই দেশেই তখন বর-কনের পাশে ছিলেন নিকট স্বজনরা। আর বিয়ের কাবিন ধার্য হয়েছে মাত্র ৫০১ টাকা।

গায়িকা জানান, ঢাকা টু নিউ ইয়র্ক জুম মিটিংয়ের মাধ্যমে যুক্ত হন তারা। এরপর পরিবারের সদস্যদের উপস্থিতিতেই কবুল বলেন। এই বিয়ের আরো একটি বিশেষ দিক হলো, কাবিন ধার্য করা হয়েছে মাত্র ৫০১ টাকা!

জুমে বিয়ে প্রসঙ্গে গায়িকার ভাষ্য, ‘প্ল্যান করি অনলাইনে বিয়ে করার। তাতে দুই পরিবার থেকেও সাড়া পাই। তাই শুভ কাজটি সারতে আর দেরি করিনি। মাস কয়েক পর তসলিম দেশে আসছে। তখন একসঙ্গে বড় আয়োজন করার পরিকল্পনা আছে।

উল্লেখ্য,আয়েশা মৌসুমী ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। মাঝে ৩ বছরের বিরতি শেষে ২০১৫ সালে ‘চাঁদের গায়ে চাঁদ লেগেছে’গান দিয়ে আবার নতুন করে যাত্রা শুরু করেন।

ছোট এ ক্যারিয়ারে বেশকিছু মৌলিক গান প্রকাশ করেছেন এ শিল্পী। নিয়মিত প্রকাশ করছেন মৌলিক গান ও গানের ভিডিও। এরমধ্যে অন্যতম ‘অভিমানী মন’। মুনরাসীনের লেখা গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন মেহেদী হাসান। গানটি পুরোপুরি মেলো রক ধাঁচের হলেও কথাগুলো বিরহী।