মমতাজের জন্য এয়ারপোর্টে শাবনূর, মুগ্ধ হয়ে যা বললেন গায়িকা

 দুইটি অনুষ্ঠানে অংশ নিতে টানা দশদিন  কণ্ঠশিল্পী মমতাজ বেগম অবস্থান করেন অস্ট্রেলিয়ায়। এই দশদিন আয়োজনে যোগদান করা ছাড়াও ঘুরেয় বেড়িয়েছেন অস্ট্রেলিয়ার বিভিন্ন শহর। মিশেছেন প্রবাসী বাঙ্গালীদের সঙ্গে। 

অস্ট্রেলিয়া ভ্রমণের দশদিনের নানা অভিজ্ঞতা নিয়ে আজ ঢাকায় ফিরলেন এই তারকা। ফেরার আগে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। 

শাবনূর দীর্ঘদিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে ফিরলেও তিনি সেখানকার স্থায়ী বাসিন্দা। সিডনিতে থেকেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন। মমতাজ সেখানে গেছেন আর শাবনূরের সঙ্গে দেখা হবে না তা কী হয়? হয়েছেও। শাবনুরের সঙ্গে সারাদিন ঘোরাঘুরি ও সময় কাটানোর দারুণ এক অভিজ্ঞতা নিয়ে ফিরেছেন মমতাজ। সে অভিজ্ঞতার কথা ছবির ক্যাপশনে লিখেছেন তিনি। 

 মমতাজ লিখেছেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করবো তোমাকে।’

মমতাজ আরও বলেন, আসার সময় শাবনূরও বললেন তারও দারুণ সময় কেটেছে।  অস্ট্রেলিয়া সফরের একবারে শেষে এসে  শাবনূর দিনটা একেবারে রঙিন করে দিয়েছে।