কানের লাল গালিচায় ‘সুলতান সুলেমান’ এর হুররাম

By | May 19, 2022

বিশ্বের অন্যতম জনপ্রিয় সিরিয়াল‘সুলতান সুলেমান’। এই  সিরিয়ারের জনপ্রিয় চরিত্র হুররাম সুলতানকে এবার দেখা গেলো দক্ষিণ ফ্রান্সে আয়োজিত কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী দিনে। এ দিন লাল গালিচায় আলো ছড়িয়েছেন তিনি।  রাশিয়ার ইয়াংয়িনা ব্র্যান্ডের বৈচিত্র্যময় পোশাকে হাজির হতে দেখা গেল তাকে। 

নীল সাদা-রঙের পোশাকে দুই কাঁধের উপর প্রজাপতির পাখনার মতো নকশার পোশাকের সঙ্গে মানানসই কানের দুলে সবার নজর কেড়েছেন মারিয়েম জারলি। 

জানা গেছে, এবারের আয়োজনে তুরস্কের প্রতিনিধি হিসেবে যোগ দিয়েছেন ৩৮ বছর বয়সী মারিয়েম। এর আগেও কয়েকবার কানের লাল গালিচায় দেখা গেছে তাকে।

২০১১ সালে প্রচারে আসা তুরস্কের ‘ম্যাগনিসিফেন্ট সেঞ্চুরি’ টিভি সিরিজে হুররাম সুলতানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি পেয়েছেন উজারলি। শুধু তাই নয়, এই একটি চরিত্রে অভিনয় করেই দুই ডজনের বেশি পুরস্কার ঝুলিতে পুরেছেন তিনি, এর মধ্যে ‘গোল্ডেন বাটারফ্লাই অ্যাওয়ার্ড’ও রয়েছে।

ঐতিহাসিক ঘটনা নিয়ে নির্মিত এই সিরিজ বাংলাদেশে দীপ্ত টিভিতে বাংলায় ডাব করে সুলতান সুলেমান নামে প্রচারের পর বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পায়, হুররমও হয়ে ওঠেন এদেশে পরিচিত মুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *