ছয় বছর পর প্রত্যাবর্তন সুস্মি

By | May 17, 2022

মডেল-অভিনেত্রী সুস্মি রহমান। অল্প সময়েই নিজের পরিচিতি পেয়ে গেছেন শোবিজ অঙ্গনে। এখন মিডিয়ায় এক পরিচিত মুখ তিনি। তবে একটু শুরুর দিকে গেলে,অনেক আগেই হয়তো পরিচিতিটা পেয়ে যেতেন এই চিত্রনায়িকা।২০১৮ সালে ‘আসমানি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষিক্ত হন চিত্রনায়িকা হিসেবে।এরপর ‘দায়মুক্তি’সহ আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।তবে করোনার ছবিগুলো কাজ এখনো শেষ হয়নি।তাই অধরা রয়ে যায় তার সেই স্বপ্ন। তাই বলে পিছিয়ে থাকেননি কোন অংশেই। কাজ শুরু করেছেন চেনা অঙ্গনে।অর্থাৎ ছোটপর্দায় তাঁর প্রত্যাবর্তন।কারণ তাঁর শোবিজের পথচলার শুরুটা ছিল ছোটপর্দার মাধ্যমে। তাই দীর্ঘ ছয় বছর পর ফের ছোট পর্দায় ফিরলেন সুস্মি। ফের লাইট, ক্যামেরা, অ্যাকশনে সরব হলেন তিনি।

আসছে ঈদুল আজাহার জন্য ‘বড় ভাইয়ের বিয়ে’ এবং ‘ভাই ভীষণ পাওয়ারফুল’ নাটক দুটিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া আরও বেশ কিছু নাটকের কাজ হাতে রয়েছে বলে জানালেন তিনি।

সুস্মি রহমান বলেন, ‘সিনেমার কাজের জন্য দীর্ঘদিন নাটকে সময় দিতে পারিনি। আবার মহামারি করোনার তাণ্ডব তো ছিলই। তবে আবারও দর্শকের ভালোবাসায় নিয়মিত হচ্ছি রূপালি পর্দায়।এখন থেকে নাটক, সিনেমা ও বিজ্ঞাপন সবখানেই নিয়মিত কাজ করব।’

সুস্মি আরও বলেন, ‘বিরতির এই সময়ে শুটিং খুব মিস করেছি। সামনে আর সহজে থামছি না। ভালো কাজের মাধ্যমে নিজেকে ব্যস্ত থাকতে চাই। আশা করছি আগের মতোই দর্শকের সাপোর্ট পাব।’

আরও জানালেন, ওয়েব ফিল্মেও কাজের ইচ্ছে রয়েছে তার। বললেন, ‘এখন তো ওটিটির জন্য দেশে অনেক ভালো কনটেন্ট নির্মিত হচ্ছে। পরিচালকদের সঙ্গে মিটিং চলছে নতুন কাজের ব্যাপারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *