সুচিতার কথায় অবসকিওর ব্যান্ডের টিপুর নতুন গান

By | May 16, 2022

অবসকিওর ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও ভোকাল জনপ্রিয় কণ্ঠশিল্পী সাইদ হাসান টিপু চাঁদ রাতে নতুন একটি গান প্রকাশ করেছেন। শিরোনাম ‘চলো না যাই ফিরে’; গানটিতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন শাওন মাহমুদ। 

গানটি কথা লিখেছেন সংগীতশিল্পী-গীতিকার সুচিতা নাহিদ সালাম। গানের সুর সাজ্জাদ কবির আর মিক্স মাস্টারিং করেছেন মিশাল কবির। এটির সংগীত পরিচালনা করেছে অবসকিউর টিম।

নতুন গান প্রসঙ্গে অবসকিউর ব্যান্ডের সাঈদ হাসান টিপু বলেন, ‘অনেক দিন চাঁদরাতে গান প্রকাশ করা হয়নি। হিসাব করলে তো সাত-আট বছর হয়ে যাবে। তাই সুযোগটা মিস করতে চাইনি। এখন পর্যন্ত সবার কাছ থেকে গানটা নিয়ে ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। ইচ্ছা আছে গানগুলো অ্যালবাম আকারে প্রকাশ করার।’

টিপু আরও বলেন, ‘আমি সবসময় ভাল লিরিক্সে গান গাওয়ার চেষ্টা করি। স্পেশালি ব্যান্ডের কাজে আমাদের ধরা বাঁধা কিছু নিয়ম আছে সেই জন্য আমরা ব্যান্ডের কাজগুলোতে বাহিরের লিরিক্স তেমন একটা নেওয়া হয় না। সুচিতার ক্ষেত্রে যেটা হয়েছে; সাজ্জাদ কবির যখনই আমাকে লিরিক্স আর গানটি দিলেন, লিরিক্স শুনেই মনে হয়েছে একদম পুরোনো দিনে ফিরে যাচ্ছি। অসম্ভব সুন্দর গানটির কথা। সাথে সাথে গানটি গাইবার জন্য একমত হই। ইচ্ছে আছে সুচিতা কে নিয়ে আগামীতে আমরা আরও কিছু নতুন গানের কাজ করব।’

‘চলো না যাই ফিরে’ গানটির ভিডিওতে অংশ নিয়েছেন সাঈদ হাসান টিপু ও শাওন মাহমুদ শিল্পীদ্বয়। মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে ‘অবসকিউর বাংলাদেশ’ ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *