ঈদের শুভেচ্ছা বার্তায় মারাত্মক ভুল করলেন শাহরুখ

By | May 4, 2022

প্রতিবেশী দেশ ভারতেও ঈদের আমেজ রয়েছে। বলিউডের তারকাও মজেছেন ঈদ আনন্দে। শাহরুখ-সালমান ও আমির খান এই সময় তার ভক্তদের নিয়ে ভিন্ন ঈদ কাটান। ঈদ উপলক্ষ্যে শাহরুখ ও সালমান তার ভক্তদের সঙ্গে দেখা করেন। এবারও ব্যতিক্রম হয়নি। শাহরুখ বরাবরই তার বাড়ি মান্নাতের ছাদ থেকে ভক্তদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন।

 

তাকে একঝলক দেখতেই সকাল থেকে অপেক্ষায় থাকেন ভক্ত ও অনুরাগীরাও। কোনোবারই তাদের নিরাশ করেন না শাহরুখ। ঈদের দিন সকাল থেকেই মান্নাতের নিচে হাজার হাজার মানুষের ভিড়। সেই ভিড় সামাল দিতে নাকানিচোবানি খেতে হয় পুলিশকে। তবে এরও মাঝে সন্ধ্যা নামার আগে অনুরাগীদের দেখা দেন শাহরুখ। চিরাচরিত নিয়মেই মান্নতের বাইরে এসে সালাম জানান শাহরুখ।

 

পরনে  ব্লু ডেনিম ও ব্লু টিশার্ট, চোখে সানগ্লাস, প্রিয় তারকাকে এক ঝলক দেখেই বাঁধ ভাঙলো উচ্ছ্বাসের। ফ্যানেদের সঙ্গে সেলফি তুলে পোস্ট করলেন কিংখান নিজেই। সবার জন্য দোয়াও করলেন সুপারস্টার।


তবে বাধটা সাধল সেই পোস্টেই। ভক্তদের সঙ্গে দেওয়া পোস্টে শাহরুখ লেখেন,  How lovely to meet you all on Eid…. May Allah bless you with love happiness and may the best of your past be the worst of your future. Eid Mubarak। প্রথম লাইন ঠিক থাকলেও শেষ লাইনের অর্থ দাঁড়ায়, আপনাদের অতীতের সবচেয়ে ভালো সময় যেন ভবিষ্যতের সবচেয়ে খারাপ সময় হয়ে ওঠে!! যদিও শাহরুখের এ ভুল ভক্তদের তেমন একটা চোখেই পড়েনি। যার কারণে এ স্ট্যাটাস এখনও বহাল তবিয়তেই রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *