চ্যানেল টুয়েন্টিফোরে ঈদ আয়োজনে যা থাকছে

By | May 2, 2022

এবারও বর্ণিল ঈদ আয়োজন নিয়ে হাজির হচ্ছে দেশের অন্যতম সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোর। ঈদ ঘিরে পাঁচ দিনের আয়োজন সাজিয়েছে চ্যানেলটি। যেখানে সন্ধ্যা ৬টায় প্রচার হবে ‘ওয়াল্টন এন্ড্রয়েড টিভি প্রেজেন্টস এন্টারটেইনমেন্ট টোয়েন্টিফোর’।

এর পরপরই সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু হবে ‘ওয়াকার ফুটওয়্যার প্রেজেন্টস লাইফস্টাইল টোয়েন্টিফোরে’। এই দুই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছেন সময়ের জনপ্রিয় চলচ্চিত্র ও সংগীতের তারকারা। এসেছেন ফ্যাশন জগতের কর্ণধার-ডিজাইনাররাও।

ঈদের দিন এন্টারটেইনমেন্ট টোয়েন্টিফোরে অতিথি হয়ে থাকছেন সংগীতশিল্পী প্রতিক হাসান ও কর্ণিয়া। ঈদ আড্ডার পাশাপাশি খালি কণ্ঠে গানও গেয়েছেন দুজন। ঈদের দ্বিতীয় দিনের আয়োজনে দেখা যাবে, তারকা দম্পতি পরীমণি ও শরীফুল রাজকে। প্রেম আর বিয়ের গল্পের পাশাপাশি অনুষ্ঠানে খুনসুটিতেও মেতেছিলেন তারা।

তৃতীয়দিন থাকবেন চলচ্চিত্র তারকা মৌসুমী, ডিপজল ও জায়েদ খান। এবারই প্রথম কোনো অনুষ্ঠানে একসাথে এসেছেন এই তিন শিল্পী। চতুর্থদিন মমতাজ শোনাবেন গান, সাথে জানাবেন ব্যক্তিগত জীবনের অজানা নানা গল্প। আর শেষদিনের আয়োজনের অতিথি রিয়াজ-নিপূণ।

অন্যদিকে ঈদের দিন ‘লাইফস্টাইল টোয়েন্টিফোরে’ অতিথি হয়ে থাকছেন, চলচ্চিত্রের তারকা জুটি সিয়াম ও পূজা। ঈদ আড্ডার পাশাপাশি খালি কণ্ঠে গানও গেয়েছেন পূজা। ঈদের দ্বিতীয় দিনের আয়োজনে দেখা যাবে, দেশের দুই শীর্ষ মডেল আজরা মাহমুদ ও হীরাকে। তৃতীয়দিন থাকবেন শাওন গানওয়ালা ও ত্রয়ী দম্পতি। গান শোনানোর পাশাপাশি তারা জানিয়েছেন প্রণয় আর পরিণয়ের গল্প।

চতুর্থদিন পর্দায় থাকবেন অনলাইনে সফল তিন নারী ব্যক্তিত্ব পিউরিটি দ্যা হিজাব স্টোর’র সিইও নুসরাত চৌধুরী, লাক্স বাংলাদেশে’র পারসা ফাতেমা নবী এবং ইনফ্লুয়েন্সার অ্যাণ্ড মেকআপ আর্টিষ্ট আয়শা আক্তার তৌশি।

আর শেষদিনের আয়োজনের অতিথি ফ্যাশন ডিজাইনার ও কর্ণধার বিপ্লব সাহা ও লিপি খন্দকার।

এছাড়া শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ভিসতা এন্ড্রয়েট টিভি প্রেজেন্টেস কালার্স টোয়েন্টিফোর। যেখানে অতিথি হিসেবে থাকছেন প্রমিথিউস ব্যান্ডের ভোকাল বিপ্লব ও তানজিনা রুমা। এই অনুষ্ঠানের মাধ্যমে পাঁচ বছর পর দেশের গণমাধ্যমের সামনে এলেন বিপ্লব।

সবগুলো অনুষ্ঠান গ্রন্থনা ও প্রযোজনা করেছেন নাজমুল আলম রানা, আর উপস্থাপনায় রয়েছেন শাহরিন জেবিন ও সুজানা জায়েদী।

টেলিভিশনে প্রচারের পাশাপাশি সবগুলো আয়োজন দেখা যাবে, চ্যানেল টোয়েন্টিফোরের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে। মূলত করোনা পরবর্তী দর্শকদের নির্মল বিনোদন দিতেই তারকাদের নিয়ে এতো সব আয়োজন সাজিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *