হঠাৎকারওয়ান বাজারে নায়ক সিয়াম, বিতরণ করছেন ইফতার

By | April 21, 2022

আজ কারওয়ান বাজারের ট্র্যাফিক সিগন্যালে সাদা পাঞ্জাবি পরা একজনকে দেখা যাচ্ছে ইফতার বিরতণ করতে। ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করা পুলিশ কর্মকর্তাদের ইফতার দিচ্ছেন তিনি। কাছে গিয়ে চেনা গেলো উনি নায়ক সিয়াম আহমেদ। 

মুখে মাস্ক পরার কারণে প্রথমে না চেনা গেলেও একটু পরই চিনতে আর বাকি থাকবে না।  কাছে যেতেই আলাপ হয় সিয়ামের সঙ্গে জানা যায় আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘শান’। পুলিশি অ্যাকশন ধারার  এই ছবির প্রচারণা চালাতেই ইফতার নিয়ে ট্রাফিক পুলিশদের কাছে সিয়াম। 

এ সময় সিয়াম বলেন, “কয়েক দিন আগে ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছে। একজন ট্রাফিক পুলিশ এক হাতে দায়িত্ব পালন করছেন, অন্য হাত দিয়ে পানি দিয়ে ইফতার করছেন। সেটা দেখে আমাদের ‘শান’ টিম এই উদ্যোগ নিয়েছে। আজ আমরা ঢাকার বেশ কয়েকটি এলাকায় ট্রাফিক পুলিশ ভাইদের ইফতার বিতরণ করছি। এটা সিনেমা প্রচারণার জন্য নয়।”

‘শান’ ছবিতে সিয়ামের  বিপরীতে রয়েছেন পূজা চেরি। এটি নির্মাণ করেছেন  এম রাহিম। একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। ক্রিয়েটিভ প্রধানও তিনি।

 সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে ফিল্মম্যান প্রডাকশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *