রণবীর বিয়ে করায় রাতে ঘুম হয়নি, শুধু পেস্টি খেয়েছি: দীঘি

By | April 21, 2022

রণবীরের সঙ্গে আলিয়ার  বিয়ের ছবি একদমই নিতে পারছেন না ঢাকাই ছবির অভিনেত্রী দীঘি। কারণ রণবীকে পছন্দ করতেন এই নায়িকা। 

গতকাল সন্ধ্যায় সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে হয় রণবীর-আলিয়ার।  তাদের বিয়ে আলিয়া নিজেই তার ইনস্টাগ্রামে প্রকাশ করেন। হুরহুর করে তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হয় ভাইরাল!

রণবীর কাপুর দীঘির স্বপ্নের নায়ক। বলিউড তারকার কেমন ভক্ত দীঘি সেই তথ্য জানালেন দুটি তথ্যে, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আর তাঁর জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্টার আছে; সেখানে সব রণবীরের ছবি।

স্বপ্নের নায়কের বিয়ে মেনেই নিতে পারছেন না দীঘি। তিনি জানালেন, ‘আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোন এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দিপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নিতাম; কিন্তু আলিয়াকে জাস্ট আমি আগে থেকেই নিতে পারি না।’

দীঘির এমন আবেগী আলাপের মাঝে জানতে চাওয়া রণবীরের বিয়ের রাতে কী করলেন, ‘কষ্টে সারারাত পেস্ট্রি খেয়েছি। আগেই কিনে নিয়ে এসেছিলাম; এই কষ্টে কোন ডায়েট নেই।’

বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *