ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না: নুসরাত ফারিয়া

By | April 20, 2022

ফিটনেস ঠিক রাখতে নায়িকাদের খাবার গ্রহণে খুবই সতর্ক থাকতে হয়। দেখা যায় ভাত খাওয়া বাঙালিদের চিরায়ত অভ্যাস হলেও মাসের পর মাস এই ভাতই খাওয়া হয়না তাদের। 

ঢাকাই ছবির চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সম্প্রতি ভাত না খেতে পারার আক্ষেপ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।  জানিয়েছেন  বাঙালি হওয়া সত্ত্বেও ভাত খেতে পারছেন না তিনি।  ফারিয়া  লিখেছেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। হ্যাশট্যাগ অ্যাকট্রেস লাইফ।’

নুসরাত ফারিয়া সম্পর্কে যারা খোঁজ খবর রাখেন তারা হয়তো তার লাইফস্টাইল সম্পর্কে ধারণাও রাখেন। ঢাকাই ছবির অন্য আট দশজন নায়িকাদের মতো তিনি নন। নিজের ফিটনেস সম্পর্কে বেশ সচেতন তিনি।   নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়ামাগারে ঘাম ঝরান। ডায়েটেবান্ধব খাদ্য তালিকা। যে তালিকায় ভাত নেই বললেই চলে। 

এদিকে নুসরাত ফারিয়া দুই বাংলার ছবিতেই নিয়মিত অভিনয় করছেন। জানা গেছে নুসরাত ফারিয়া বর্তমানে অবস্থান করছেন কলাকাতায়। সেখানে বেশ কিছু স্টেজ শোতে অংশ নিচ্ছেন তিনি। শুরু করবনে বিজ্ঞাপনও। 

এর বাইরে সম্প্রতি  ‘দি বক্স’ নামের একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ  কাজ শেষ করেছেন ফারিয়া। গত ৮ থেকে ১০ এপ্রিল তিন দিন অনুষ্ঠানটির দৃশ্য ধারণ  করা হয়।  এই অনুষ্ঠানের আগের দুটি সিজন  নুসরাত ইমরোজতিশা করলেও এবার তার জায়গায় থাকছেন নুসরাত ফারিয়া। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *