বিয়ে করেই জঙ্গলে চলে যাবেন রণবীর-আলিয়া!

By | April 20, 2022

১৭ এপ্রিলই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। খবর অনুযায়ী, রণবীর কাপুরের পৈতৃক বাড়ি অর্থাৎ আর কে হাউসেই বসবে আলিয়া ও রণবীরের বিয়ের আসর।

 

বিয়েতে কী পরবেন এই জুটি, তা নিয়েও নানা জল্পনা। শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর! এরই মধ্যে ফাঁস হয়েছে আলিয়া ও রণবীরের বিয়ের অতিথি তালিকাও। আর এবার বলিউডের হাওয়ায় আলিয়া ও রণবীরের হানিমুন নিয়ে তুমুল গুঞ্জন।

 

রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, এই জুটি নাকি মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়! চলতি বছরের শুরুতেই আলিয়াকে সঙ্গে নিয়ে দক্ষিণ আফ্রিকা উড়ে গিয়েছিলেন রণবীর। ইনস্টাগ্রামে অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছিলেন আলিয়া।

 

দক্ষিণ আফ্রিকার জঙ্গল সাফারি নাকি এতটাই ভাল লেগেছে আলিয়া ও রণবীরের, যে মধুচন্দ্রিমার ডেস্টিনেশন হিসেবে সেই জঙ্গলকেই বেছে নিচ্ছেন এই তারকা জুটি। তবে বিয়ে বা হানিমুন নিয়ে নানা কথা শোনা গেলেও, এ ব্যাপারে কিন্তু মুখ খোলেননি রণবীর বা আলিয়া কেউই।

 

আলিয়ার পরিবারের জন্যই এপ্রিলে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। গুরুতর অসুস্থ আলিয়ার দাদু এন রাজদান। তিনি নাতনির বিয়ে দেখে যেতে চান। নাতজামাই হিসেবে রণবীরকেও তার খুবই পছন্দ। সেই কারণেই তড়িঘড়ি এই বিয়ের আয়োজন।

 

গত কয়েক বছর ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা খবর শোনা গেছে। নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে কখনই মুখ খোলেননি দুই তারকা। তবে এবারে বিয়ের খবর পাকা। সূত্রের খবর, ইতিমধ্যেই বিয়ের শপিং শেষ করে ফেলেছেন রণবীর কাপুরের কাপুর ও ভাট পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *