আসাদুজ্জামান নূর একাই ৪ চরিত্রে

By | March 22, 2022

জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূর একাই চার চরিত্রে দর্শকের সামনে হাজির হচ্ছেন । সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনূর ও মুক্তিযোদ্ধা নাসির আহমেদ- এই চার চরিত্রে ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’ নামের শিশুতোষ ধারাবাহিকটি নির্মিত হয়েছে বিটিভির জন্য।  বিটিভিতে ধারাবাহিকটি প্রতি শনিবার সকাল সাড়ে ১০টায় প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে। ‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে আগামী ২৬ মার্চ থেকে।  

বিটিভিতে ধারাবাহিকটি প্রতি শনিবার সকাল সাড়ে ১০টায় প্রচারিত হচ্ছে। 

নাটকটির গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে একজন নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনো দেখা যায় না। সে বাড়িতে আরো তিনজন কাজের লোক-সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়। মিতু-টিটুরা খেয়াল করে এই চারজনকে কখনো একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকেন। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকশ ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিক ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনী।

বিটিভিতে ধারাবাহিকটি প্রতি শনিবার সকাল সাড়ে ১০টায় প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে। ‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে ২৬ মার্চ থেকে।

স্বপন নাথের রচনা ও মো. এরশাদ হোসেনের প্রযোজনায় আসাদুজ্জামান নূর ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করেছে শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরও আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *