রণবীর-টম ক্রুজ ও বিবার, কাউকেই বাদ দিলেন না শ্রাবন্তী

শ্রাবন্তী বরাবরই আলোচনার হট কেক। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই তাকে নিয়ে চর্চা হয় বেশি।  বিশেষ করে প্রেম বিয়ে ও বিচ্ছেদ নিয়ে প্রায়শই খবরের শিরোনাম হোন। এই অভিনেত্রী এবার আলোচনায় এলেন বলিউড ও হলিউড তারকাদের সঙ্গে ছবি পোস্ট করে। এ তালিকায় আছেন বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর, টম ক্রুজ এবং জাস্টিন বিবার।

রণবীর কাপুরসহ ওই তারকাদের জড়িয়ে ধরা ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে। তিনটি ছবি আপলোড করে লোকেশন হিসেবে দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামকে ট্যাগ করেছেন।  তার মানে তারা আসলে রণবীর টমক্রু ও জাস্টিন নয়। তাদের মোমের মুর্তি। 

শ্রাবন্তী এরই মধ্যে আবার বেজি কাণ্ড নিয়ে বিব্রতকর পরিস্থিতে পড়েছেন।  গত ১৫ জানুয়ারি একটি বেজির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ছোট্ট প্রাণীর গলায় লাগানো ছিল একটি বকলেস। যা একটি মোটা চেনের সঙ্গে বাঁধা ছিল। শুটিংয়ের ফাঁকেই সম্ভবত ছবিটি তোলা হয়েছিল। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, “আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।”

এই ছবিতেই বাধে বিপত্তি। ন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয় টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়। পরে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং শুটিংয়ের দিন যিনি অভিনেত্রীর গাড়ি চালাচ্ছিলেন, তাকে গ্রেপ্তার করা হয়। বেজিটিকেও উদ্ধার করা হয়। এত টানাপোড়েনের মধ্যেও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও আপলোড করেন অভিনেত্রী।