নায়িকা তমা মির্জাকে কামড়ে আহত করল বানর

বানরের কামড়ে আহত হয়েছেন ঢাকাই ছবির চিত্রনায়িকা তমা মির্জা। বুধবার দুপুরে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার একটি বস্তিতে এ দুর্ঘটনা ঘটে। লোকেশন থেকে এ নায়িকা জানান, চ্যানেল আই প্রযোজিত ঈদের বিশেষ নাটক ‘নিখোঁজ সংবাদ’র জন্য বানরের খেলা দেখানোর একটি দৃশ্য করছিলেন। তখন আকস্মিকভাবে বানরটি তার বাঁ হাতে কামড়ে দেয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তমা মির্জা বলেন, বানরের খেলা দেখানোর দৃশ্যধারণ চলছিল। আমি পুরোপুরি চরিত্রের মধ্যে ডুবে ছিলাম। শটের এক্সপ্রেশন দিচ্ছিলাম। হঠাৎই বানরটা কামড় দিয়ে বসে। বোধহয় এক্সপ্রেশন দেখে ভয় পেয়েই ও কামড়টা দিয়েছে। এমনভাবে কামড় দিয়েছে যে ছাড়ানো যাচ্ছিল না অনেকক্ষণ। পরে ওর মালিক মারলে তারপর ছাড়ছে। পরে জানলাম, বয়স কম আর ভালো ভাবে ট্রেনিং না করানোয় এমনটা করেছে বানরাটা।

ঘটনার পর সাময়িক শুটিং বন্ধ রাখা হয় এবং এই নায়িকাকে পাশেরই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা নেয়ার পর এখন আশঙ্কামুক্ত রয়েছেন তমা। তাকে বিশ্রাম করতে বলা হয়েছে শুটিং ইউনিট থেকে। বর্তমান শারীরিক অবস্থা নিয়ে এই নায়িকা জানান, ডাক্তার বলেছেন, চিন্তার কোনো কারণ নেই। বানর কামড়ালে কোনো সমস্যা হয় না। তবে এখনও জ্বালাপোড়া ও ব্যাথা অনুভব করছি। তাই হাতে ব্যান্ডেজ করে দিয়েছেন আর কিছু ওষুধপত্র দিয়েছেন। বানরের কামড় খেয়ে আহত হলেও কিছুক্ষণ পরেই বাকি দৃশ্যের কাজ চালিয়ে যাবেন বলে জানালেন তমা। 

এ নায়িকা বলেন, এখন যদি শুটিং রেখে চলে যাই পরিচালকের ক্ষতি হয়ে যাবে। তাই কাজ চালিয়ে যাবো। এখনও বানরের কিছু শট আছে। আল্লাহ আল্লাহ করে দৃশ্যগুলো পার করতে পারলেই হয়। তমা বলেন, এই ধরণের ভিন্নধর্মী চরিত্র আগে কখনও করেননি। বানরের সঙ্গে দৃশ্যের কাজ করতে গিয়ে অন্যরকম এই অভিজ্ঞতাকে চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছেন। ‘নিখোঁজ সংবাদ’ শীরোনামের এই নাটকে তমা মির্জার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা শ্যামল মাওলা। এদিকে, তমার হাতে রয়েছে একটি ওয়েব ফিল্মের কাজ। রায়হান রাফি পরিচালিত ফিল্মটির নাম ‘জানোয়ার ২’। শিগগিরই এর শুটিং শুরু হবার কথা রয়েছে।