বাংলাদেশে যা যা করে গেলেন সানি লিওন

By | March 15, 2022

বাংলাদেশে সানি লিওন আসছেন শুনলেই হইচই পড়ে যায়। বহুবারই তার এদেশে আসার খবর ছড়াতেই আন্দোলন সংগ্রাম শুরু হয়েছে। সানিকে আটকাতে রাজপথে মিছিল পর্যন্ত দেখা গেছে। তবে শনিবার বিকেলে বাংলাদেশে ঠিকই চলে আসেন তিনি। এরপর সাড়ে ১৭ ঘণ্টা থাকার পর রোববার (১৩ মার্চ) সকাল ০৯টায় মুম্বাই চলে যান বলিউডের আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী।

 

গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের নিমন্ত্রণে অংশ নিতে বাংলাদেশে আসেন সানি লিওন। বিয়ের অনুষ্ঠানে কেবল অংশই নেননি তিনি। সেখানে গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেনও এই বেবি ডল।

 

এদিকে বিয়ের আয়োজনে অংশ নিতে বলিউড থেকে সানি লিওন ছাড়াও আসেন নার্গিস ফাখরি ও কৈলাশ খেরের মতো শিল্পী।

 

বিয়ের আয়োজনে শুধু বলিউডই নয়, টালিউডের নুসরাত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীও অংশ নিয়েছিলেন। রাতভর নেচে-গেয়ে বিয়ের আয়োজন মাতিয়েছেন আমন্ত্রিত অতিথিরা। আর সাড়ে ১৭ ঘণ্টা সফর শেষে রোববার সকালে বাংলাদেশ ছাড়েন বলিউড তারকা সানি।

 

এর আগে শনিবার বিকেল ৫টায় সানি বাংলাদেশে আসার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে দেখা যায় বেশ উচ্ছ্বসিত তিনি। তার পেছনেই লেখা ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। আর অভিনেত্রী ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘এই সুন্দর দেশে এসে খুবই খুশি আমি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *